Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অর্থনীতি-ব্যবসা / “মা-বাবার দোয়া টেলিকম এন্ড কম্পিউটার” ও “নিত্য মার্কেট ডটকম”-এর শো-রুম উদ্বোধন
“মা-বাবার দোয়া টেলিকম এন্ড কম্পিউটার” ও “নিত্য মার্কেট ডটকম”-এর শো-রুম উদ্বোধন

“মা-বাবার দোয়া টেলিকম এন্ড কম্পিউটার” ও “নিত্য মার্কেট ডটকম”-এর শো-রুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : রাজধানীতে “মা-বাবার দোয়া টেলিকম এন্ড কম্পিউটার” নামে একটি দোকান ও “নিত্য মার্কেট ডটকম”-এর শো-রুমের শুভ উদ্বোধন হয়েছে আজ।

আজ শুক্রবার বিকালে রাজধানীর রামপুরা বাজারস্থ গ্রীণ টাওয়ারে “মা-বাবার দোয়া টেলিকম এন্ড কম্পিউটার” নামে একটি দোকান ও “নিত্য মার্কেট ডটকম”-এর শো-রুম উদ্বোধন উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান তাঁর “মা-বাবার” আশির্বাদ নিয়ে এই নতুন ব্যবসা চালু করেন। এসময় তিনি উপস্থিত সকলের কাছে এবং দেশবাসীর কাছে তাঁর এই প্রতিষ্ঠান সমূহের সফলতার জন্য দোয়া কামনা করেন।

Nitto Market News pic-2

এসময় আদর্শ নাগরিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো: লিয়াকত আলী, সাধারণ সম্পাদক এডভোকেট মো: আল-আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম আবুল কালাম আজাদ, শাহনূর ইসলাম শাহীন, এস.এম কামাল উদ্দিন ইসমাইল, তাঁতী বিষয়ক সম্পাদক মো: মাঈনউদ্দিন প্রমূখ নেতৃবৃন্দ সহ প্রতিষ্ঠানের পরিবার বর্গ এবং মার্কেটের ব্যবসায়ী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন গ্রীণ টাওয়ার মসজিদের ইমাম আবদুল্লাহ আল-মামুন এবং প্রতিষ্ঠানটির প্রোপ্রাইটর মুহাম্মদ মাহমুদুল হাসান সাহেবের বড় ভাই মাওলানা মূফতি মুহাম্মদ নাজমুল হাসান।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ১২ মে ২০১৭ /শুক্রবার/১৯: ৫৯

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.