Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / মার্সেল-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবলে এসএ টিভি ও ইন্ডিপেন্ডেন্টের জয়
মার্সেল-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবলে এসএ টিভি ও ইন্ডিপেন্ডেন্টের জয়

মার্সেল-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবলে এসএ টিভি ও ইন্ডিপেন্ডেন্টের জয়

মুসফিকুর রহমান,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটির ব্যবস্থাপনায় গতকাল রোববার থেকে শুরু হয়েছে ‘মার্সেল-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’। শহীদ ক্যাপ্টন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে ১৩ মে পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা।

আজ প্রতিযোগিতার দ্বিতীয় দিনে ছয়টি ম্যাচ মাঠে গড়ায়। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে এসএ টিভি ৩-২ গোলে হারায় নিউ নেশনকে। বিজয়ী দলের হাসান শফি ম্যাচ সেরার পুরস্কার পান। দ্বিতীয় ম্যাচে জিটিভি ১-১ গোলে ড্র করে মানবজমিনের বিপক্ষে। মানবজমিনের মিজানুর রহমান ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। দিনের তৃতীয় ম্যাচে ইনডিপেনডেন্ট ১-০ গোলে হারায় নয়াদিগন্তকে। বিজয়ী দলের বিপ্লব রাব্বি ম্যাচ সেরা নির্বাচিত হন। চতুর্থ ম্যাচে চ্যানেল আই ৩-০ গোলের সহজ জয় পায় মানবকন্ঠের বিপক্ষে। বিজয়ী দলের মাসুম ম্যাচসেরা হন। পঞ্চম ম্যাচে বৈশাখী টিভি ৩-০ গোলের জয় তুলে নেয় বণিক বার্তার বিপক্ষে। বৈশাখী টিভির জনি ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান। দিনের শেষ ম্যাচে মাছরাঙ্গা টিভি মাঠে না আসায় ওয়াকওভার পায় বাংলাদেশ প্রতিদিন।

আগামীকাল (মঙ্গলবার) সকাল সোয়া ৮টায় বিটিভি-রাইজিংবিডি, ৯টায় এটিএন বাংলা-নিউজ বাংলাদেশ, পৌনে ১০টায় জিটিভি-ইনকিলাব, সাড়ে ১০টায় চ্যানেল আই-বিডি নিউজ, সোয়া ১১টায় যমুনা টিভি-এসএ টিভি ও দুপুর ১২টায় বৈশাখী টিভি-ডেইলি স্টার মোকাবেলা করবে। ২৪টি মিডিয়া হাউজ নিয়ে মাঠে গড়িয়েছে এই টুর্নামেন্ট। ২৪টি দলকে আটটি গ্রুপে বিভক্ত করে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। এরপর আট গ্রুপের সেরা আটটি দল কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে।প্রতিটি দলে ১০ জন করে খেলোয়াড় থাকছে। তার মধ্যে ৬ জন খেলার সুযোগ পাচ্ছেন। প্রতিটি দল চাইলে অন্য হাউজের একজন খেলোয়াড়কে খেলাতে পারবে। খেলা হচ্ছে ২০ মিনিটের। প্রথমার্ধে ১০ মিনিট, দ্বিতীয়ার্ধে ১০ মিনিট, মাঝে ৫ মিনিটের বিরতি।টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৩০ হাজার ও রানার্স-আপ দল ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। ফাইনালের ম্যাচসেরা ও টুর্নামেন্ট সেরাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া প্রত্যেক ম্যাচের ম্যাচসেরাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলো হল : বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, নিউ নেশন, ডেইলি স্টার, দি ইন্ডিপেন্ডেন্ট, নয়া দিগন্ত, ঢাকা ট্রিবিউন, ইনকিলাব, মানবকণ্ঠ, বণিক বার্তা, মানবজমিন, জিটিভি, যমুনা টিভি, চ্যানেল আই, মাছরাঙা টিভি, এটিএন বাংলা, আরটিভি, এসএ টিভি, বৈশাখী টিভি, বিটিভি, বিডিনিউজ২৪, জাগো নিউজ, রাইজিংবিডি ডটকম, ও নিউজ বাংলাদেশ। এই প্রতিযোগিতার অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ০৯ মে ২০১৭ / মঙ্গলবার/ ০০:১৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.