Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / বিনোদন / ইসলামিক বিনোদন / স্বাধীনতা দিবসে কলরবের বিগ বাজেটের ভিডিও সঙ্গীত ‘প্রিয় বাংলাদেশ আমার’
স্বাধীনতা দিবসে কলরবের বিগ বাজেটের ভিডিও সঙ্গীত ‘প্রিয় বাংলাদেশ আমার’

স্বাধীনতা দিবসে কলরবের বিগ বাজেটের ভিডিও সঙ্গীত ‘প্রিয় বাংলাদেশ আমার’

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামি সংস্কৃতিরি পথিকৃৎ কলরব শিল্পীগোষ্ঠীর অনন্য উপহার নান্দনিক দেশের গান ‘প্রিয় বাংলাদেশ আমার’। বিগ বাজেটের এ ভিডিও সঙ্গীতের শুটিং হয়েছে দেশের মনোরম সব লোকেশনে। যা শ্রোতা দর্শকদের হৃদয় কাড়বে সহজেই।
kalarab-News 26 March-1
‘জেগে আছি আমরা তোমার, দুঃসাহসী দুর্নিবার’ এমন জাগরণী কথাতেই শুরু হয়েছে সঙ্গীতটি। কণ্ঠ দিয়েছেন ইমতিয়াজ মাসরুর, সাঈদ আহমাদ, মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন ও আবু রায়হানসহ কলরবের একঝাক শিল্পী। গানের কথা লিখেছেন সাইফ সিরাজ। সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান।

বাংলাদেশ, মুক্তিযুদ্ধ এবং তরুণ প্রজন্মের ভালোলাগার গল্প উঠে এসেছে গানটিতে। সেই সঙ্গে মুক্তিযুদ্ধে অকুতোভয় সৈনিকদের বিজয়গাঁথাও চিত্রিত হয়েছে গানে। শিল্পীরা গানে গানে শপথ নিয়েছেন উন্নত, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর।


মহান স্বাধীনতা দিবসকে উৎসর্গিত দেশের গানটি ইউটিউবে আজ ২৬ মার্চ মুক্তি পেয়েছে হলিটিউন রেকর্ডসের চ্যানেলে। গানটির ভিডিওগ্রাফি পরিচালনা করেছেন সুনামধন্য ডিরেক্টর ফরহাদ আহমেদ।

‘প্রিয় বাংলাদেশ আমার’ ভিডিও সঙ্গীত বিষয়ে কলরবের প্রধান পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস বলেন, দীর্ঘ নয় মাস পাক হানাদারের সঙ্গে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। ২৬ মার্চ আমরা স্বাধীনতা লাভ করেছি। স্বাধীনতার এই দিনে দেশকে আরো বেশি উর্ধ্বে তুলে ধরতেই আমাদের এই সঙ্গীত। আশা করি সঙ্গীতটি সবাইকে মুগ্ধ করবে।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা /২৬ মার্চ ২০১৭ / রবিবার/ ১১:৩৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.