Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / জামালপুর / আদর্শ নাগরিক আন্দোলন জামালপুর জেলা আহবায়ক কমিটি গঠন : ওমর ফারুক আহবায়ক, গোলাম নবী সদস্য সচিব
আদর্শ নাগরিক আন্দোলন জামালপুর জেলা আহবায়ক কমিটি গঠন : ওমর ফারুক আহবায়ক, গোলাম নবী সদস্য সচিব

আদর্শ নাগরিক আন্দোলন জামালপুর জেলা আহবায়ক কমিটি গঠন : ওমর ফারুক আহবায়ক, গোলাম নবী সদস্য সচিব

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : দেশের অন্যতম অ-রাজনৈতিক সংগঠন আদর্শ নাগরিক আন্দোলন- Ideal Citizen Movement-এর কার্য্যক্রমকে আরো গতিশীল ও গণমুখী করার লক্ষে সংগঠনের গঠনতন্ত্রের শাখা কমিটি সংক্রান্ত ধারা সমূহ অনুযায়ী জামালপুর জেলার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ওমর ফারুক-কে আহবায়ক এবং বিশেষ সম্পাদক ইঞ্জি: গোলাম নবী-কে সদস্য সচিব করা হয়েছে।

আজ ১৬ ডিসেম্বর-২০১৬ ইং, শুক্রবার সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট আল-আমীন এই কমিটির অনুমোদন করেন। কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগ সংগঠনিক সম্পাদক মো: পলাশের প্রস্তাবনা ও জামালপুর জেলা নেতৃবৃন্দর পরামর্শে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

আদর্শ নাগরিক আন্দোলন-Ideal Citizen Movement- কেন্দ্রীয় কমিটি এই আহবায়ক কমিটি-কে আগামী ২ (দুই) মাসের মধ্যে জামালপুর জেলাধীন সকল উপজেলা/থানা থেকে কমপক্ষে ৩/৪ জন সদস্য নিয়ে ধর্ম-বর্ণ ও দল-মত নির্বিশেষে ৫১ সদস্য বিশিষ্ট জামালপুর জেলা পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন।

২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম-আহ্বায়ক এডভোকেট শফিকুল ইসলাম (রাজু), এডভোকেট মিজানুর রহমান, রফিকুল ইসলাম (বকুল), মোশারফ সিদ্দিকি, মাহমুদুল হাসান (মানিক), সহ-সদস্য সচিব মোঃ জাহিদুল ইসলাম ভূইয়া (রাজা), মোঃ এফাজ্জল হোসেন, মোঃ তারেক হোসেন, মোঃ সোয়াইব আকন্দ, মোঃ মনিরুজ্জামান (মনির), সদস্য- মোঃ মুরাদ হাসান (আকুল), মোঃ তারেক, মোঃ মাসুদুর রহমান, মোঃ মমিনুর রহমান (ছোটন), মোঃ হারেজ উদ্দিন, মোঃ তোফাজ্জল হোসেন, জামিনুর রহমান (বিপ্লব), মোঃ জাহাঙ্গীর আলম।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান এই আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, আজ মহান বিজয় দিবসে আপনাদের এই কমিটিকে অনুমোদন করা হয়েছে। আশাকরি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, আইনের শাসন, মানবাধিকার রক্ষা সহ দেশের ও জনগণের কল্যাণে আপনারা সব সময় কাজ করবেন এবং ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সব সময় ঐক্যবদ্ধ থাকবেন।

তরুণ প্রজন্মের মাধ্যমেই এদেশে ’জাতীয় ঐক্য’ গঠন হবে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান তরুণ প্রজন্ম অনেক সচেতন। তারা কে ভালো আর কে মন্দ সহজে বুঝতে পারে। একই ভাবে কোন দলের কর্মকান্ড ভালো আর কোন দলের কর্মকান্ড মন্দ সেটাও বুঝতে পারেন। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। এগিয়ে যেতে চায়। সে জন্যে সবাই আমাদের তরুণ প্রজন্মের ঐক্যবদ্ধ প্ল্যাটফর্মে যুক্ত হচ্ছে।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ১৬ ডিসেম্বর ২০১৬ / শুক্রবার/ ১৩:৫১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.