Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / অর্থনীতি-ব্যবসা / নিত্য মার্কেট ডটকম নামে নতুন অনলাইন মার্কেটিং কোম্পানীর আত্মপ্রকাশ
নিত্য মার্কেট ডটকম নামে নতুন অনলাইন মার্কেটিং কোম্পানীর আত্মপ্রকাশ

নিত্য মার্কেট ডটকম নামে নতুন অনলাইন মার্কেটিং কোম্পানীর আত্মপ্রকাশ

আইটি প্রতিবেদক ,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) :  বর্তমান তথ্য-প্রযুক্তির যুগে বিশ্বের সাথে তালমিলিয়ে এগিয়ে চলছে বাংলাদেশ। আগামী দিনগুলোতে আয়ের উৎস ও কর্মসংস্থানের বড় খাত হবে আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং। দেশের একদল তরুণ-যুবক ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে, অনলাইন পত্রিকা ও সাংবাদিকতার মহান পেশার মাধ্যমে যেমন গভীর ভাবে সম্পৃক্ত তেমনি ভাবে বর্তমানে অনেক তরুণ-যুবকের আগ্রহের জায়গা ই-কমার্স ব্যবসা।

অনলাইনের প্রচার ও প্রসার যত বাড়ছে, ততই বাড়ছে ব্যবসার সুযোগ। অনলাইনের বাজারে পরিচিত হয়ে ওঠা নাম ই-কমার্স। এর পূর্ণ রূপ ‘ইলেকট্রনিক কমার্স’। ই-কমার্স মানে হচ্ছে ইন্টারনেটে একটি প্ল্যাটফর্ম ব্যবহারের মাধ্যমে ক্রয়-বিক্রয়ের প্রক্রিয়া। এই ক্রয়-বিক্রয়ের প্রক্রিয়ায় নতুন ভাবে যুক্ত হয়েছে একটি প্রতিষ্ঠান। যার নাম নিত্য মার্কেট ডটকম [www.NittoMarket.com] ।

গতকাল রাজধানীর রামপুরাস্থ গ্রীণ টাওয়ারে এক আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে নিত্য মার্কেট ডটকম।

nm-news-2শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ম্যানেজিং পার্টনার মুহাম্মদ মাহমুদুল হাসান বলেন, সময়ের প্রয়োজনে বিশ্ব ব্যাপী অনলাইন মার্কেট জগতে নিত্য মার্কেট ডটকম [www.NittoMarket.com] -এর আগমন ব্যতিক্রম ও ভিন্নতা নিয়ে আমরা ৫৬ টি দেশ ও বাংলাদেশের প্রতিটি জেলাতে বিভিন্ন এজেন্ট এর মাধ্যমে কোম্পানীর পণ্য সহজ লভ্যতার মাধ্যমে পৌঁছে দিতে সদা প্রস্তুত। আমাদের যোগাযোগ মাধ্যম ও মার্কেটিং পলেসি অন্যের চাইতে ব্যাতিক্রম ও সহজবোধ্য। আমাদের কর্মীবৃন্দ সততা নিষ্টা ও পরিশ্রম প্রিয়। আমানত দারিতার সাথে যথা সময়ে কাষ্টমারের কাছে পণ্য পৌঁছাতে আমরা বদ্ধ পরিকর।

তিনি আরো বলেন, অধিক কাষ্টমার সংগ্রহের জন্য আমরা প্রফিট কম সেল বেশী মন্ত্রে বিশ্বাসী। নিত্য মার্কেট ডট কম বিভিন্ন কোম্পানীর পন্য আমাদের নিজস্ব ওয়েব সাইট, ব্লগ, ইউটিউব, ফেইসবুক সহ বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবসায়িক আকারে প্রচার করে হিউজ কাষ্টমার করতে চাই।

nm-news-1আমাদের পলেসির মধ্যে রয়েছে-
পন্য প্রচারের ধরনঃ Website, Google, Facebook, Twitter, Youtube, Linktin সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম।
পন্য বিক্রয়ের ধরনঃ বিকাশ, ব্যাংক কার্ড ব্যাংকিং ও ক্যাশের মাধ্যমে।
পন্য পরিবহনের ধরনঃ কুরিয়ার সার্ভিস,নিজস্ব প্রতিনিধি।
পন্য গ্রহনের ধরনঃ অর্ডারকৃত পন্যের মূল্য নিয়ে কোম্পানীর নির্ধারিত শো রুম থেকে গ্রহন করা।
কমিশন হারঃ কোম্পানীর পণ্যের মূল মূল্যের ২০% / ২৫% / ৩০% / ৩৫% / ৪০% / ৪৫% / ৫০% ।
কমিশন বন্টনঃ পন্য ডেলিভারীর সময় ব্যাংকের চেক এর মাধ্যমে।

উক্ত প্রতিষ্ঠানটির ম্যানেজিং পার্টনার মুহাম্মদ মাহমুদুল হাসান-স্বাগত বক্তব্য ও উপস্থাপনায় উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব মো: আবুল কাশেম, আদর্শ নাগরিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সদস্য সচিব এডভোকেট আল-আমিন, সদস্য এস.এম কামাল উদ্দিন ইসমাঈল, সদস্য নুরুল আলম জাকির, সদস্য স্বর্ণা মাহমুদ। এছাড়াও প্রতিষ্ঠানটির পার্টনার আবু সাঈদ পাটওয়ারী, মার্কেটরে ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

দেশ জাতির কল্যান কামনা ও ব্যবসা প্রতিষ্ঠানটির উন্নতি কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন গ্রীণ টাওয়ার মসজিদের ইমাম মাওলানা আব্দুল্লাহ আল-মামুন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ১০ সেপ্টেম্বর ২০১৬ /শনিবার/ ০২:৪১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.