Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / এবারের বাজেটে সবচেয়ে বেশি বরাদ্দ পাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়
এবারের বাজেটে সবচেয়ে বেশি বরাদ্দ পাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়

এবারের বাজেটে সবচেয়ে বেশি বরাদ্দ পাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়

স্টাফ রিপোর্টার,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : এবারের বাজেটে সবচেয়ে বেশি বরাদ্দ পাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। এরপরে জ্বালানি এবং শিক্ষা খাত- এমনটি জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

মঙ্গলবার (৩১ মে) বেলা সাড়ে ১২টায় হোটেল রেডিসনে কোম্পানিগঞ্জ সড়ককে জাতীয় মহাসড়কে উন্নীতকরণ প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন তিনি।

অর্থমন্ত্রী বলেন, দুদিন পরেই বাজেট। তাই এই মুহূর্তে বাজেট সম্পর্কে বলা অত্যন্ত অন্যায় কাজ হবে। ইতোমধ্যে বাজেটের আকার সম্পর্কে বলেছি।

তিনি বলেন, ‘এবার সবচেয়ে বেশি জোর দেওয়া হবে শিক্ষা এবং স্বাস্থ্যখাতকে। তবে অর্থ বরাদ্দের দিক দিয়ে শিক্ষা ও স্বাস্থ্যখাত পেছনে থাকবে। এবার পরিবহন এক নম্বর আর জ্বালানি দুই নম্বর হয়ে যাবে সম্ভবত, তারপরে থাকবে শিক্ষা’।

মন্ত্রী আরো বলেন, ‘পরিবহন ও  জ্বালানি মন্ত্রণালয়ের খরচও বেশি প্রয়োজন ও অত্যন্ত গুরুত্বপুর্ণ। যদিও প্রাধান্যে তাদের কমিয়ে দিয়েছি, তবুও সেখানে যথেষ্ট বিনিয়োগ থাকবে।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ সড়ক ও সেতু বিভাগের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ৩১ মে ২০১৬ /মঙ্গলবার/ ১২:০৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.