Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / আজ সবুজবাংলা’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে গুণীজন সংবর্ধনা পাচ্ছেন দেশের বিশিষ্ট ১৫ নাগরিক
আজ সবুজবাংলা’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে গুণীজন সংবর্ধনা পাচ্ছেন দেশের বিশিষ্ট ১৫ নাগরিক

আজ সবুজবাংলা’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে গুণীজন সংবর্ধনা পাচ্ছেন দেশের বিশিষ্ট ১৫ নাগরিক

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সবুজবাংলাটোয়েন্টিফোরডটকম-এর ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে দেশের বিশিষ্ট ১৫ জন নাগরিককে দেওয়া হচ্ছে বিশেষ সম্মাননা ।

আজ বুধবার [১লা জুন’ ২০১৬], সকাল ১০.৩০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স লাউঞ্জে অনলাইন নিউজ পোর্টাল সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের ৩য় বর্ষপূর্তি উপলক্ষ্যে ‘সংবাদপত্রের স্বাধীনতা ও আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনায় আয়োজন করা হয়েছে।

উক্ত আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনায় রাষ্ট্রভাষা আন্দোলনে অসামান্য অবদানের জন্য ভাষাসৈনিক আব্দুল মতিন সহ বিভিন্ন সেক্টরে বিশেষ অবদানের জন্য দেশের বিশিষ্ট ১৫ জন নাগরিককে বিশেষ সম্মাননা স্মারক তুলে দিবেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্রিগেঃ জেনাঃ আ.স.ম হান্নান শাহ ও আমন্ত্রতি জাতীয় নেতৃবৃন্দ।

এ বছর যারা গুণীজন সংবর্ধনা পাচ্ছেন- ১। রাষ্ট্রভাষা আন্দোলনে অসামান্য অবদানের জন্য [মরণত্তোর] ভাষা সৈনিক আবদুল মতিন [ভাষা সৈনিক, বিশিষ্ট কলামিষ্ট ও সাংবাদিক] ২। বাংলা সাহিত্য ও শিক্ষার মান উন্নয়নে অসামান্য অবদানের জন্য [মরণত্তোর] অধ্যাপক আবদুল মান্নান তালিব [বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, কলামিষ্ট, সাংবাদিক, গবেষক] ৩। সংবাদপত্র শিল্পের মান উন্নয়নে অসামান্য অবদানের জন্য ড. রেজোয়ান সিদ্দিকী [ভারপ্রাপ্ত সম্পাদক-দৈনিক দিনকাল] ৪। গণতন্ত্র ও সংবিধান রক্ষায় অসামান্য অবদানের জন্য এ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল [বিশিষ্ট আইনজীবী ও রাজনীতিবীদ, যুগ্ম-মহাসচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি] ৫। হজ্ব-ওমরাহ্ সেবায় বিশেষ অবদানের জন্য আলহাজ্ব মাওলানা ক্বারী গোলাম মোস্তফা [ব্যবস্থাপনা পরিচালক-এম.এ. ইন্টারন্যাশনাল লিঃ, ঢাকা] ৬। বাল্য বিবাহ রোধে বিশেষ অবদানের জন্য আলহাজ্ব মাওলানা কাজী মো: সেলিম রেজা [সভাপতি-বাংলাদেশ মুসলিম বিবাহ ও তালাক রেজিষ্ট্রার সমিতি] ৭। লেখক ও সাহিত্যিক হিসেবে বিশেষ অবদানের জন্য এ.কে.এম আনোয়ারুল কাদির [বিশিষ্ট লেখক, সাহিত্যিক ও কবি] ৮। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য হাজী আব্দুল কুদ্দুস মিয়া [সমাজ সেবক ও রাজনীতিবীদ, সহ-সভাপতি জাতীয়তাবাদী শ্রমিক দল] ৯। সুস্থ্য ধারার সাংস্কৃতি বিকাশে অসামান্য অবদানের জন্য [মরণত্তোর] মরহুম মাওলানা আইনুদ্দিন আল-আজাদ [রহ.] [সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, প্রতিষ্ঠাতা ও পরিচালক- কলরব শিল্পী গোষ্ঠী] ১০। সহীহ্ শুদ্ধভাবে কোরআন শিক্ষা প্রচার-প্রসারে বিশেষ অবদানের জন্য হাফেজ ক্বারী নেছার আহমদ আন-নাছিরী [প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল- মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল ] ১১। সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য মো: আ: হান্নান [বিশিষ্ট সংগঠক, আহবায়ক-বাকেরগঞ্জ ফোরাম] ১২। বেকারত্ব দূরী করনে বিশেষ অবদানের জন্য অলিউর রহমান [উদীয়মান উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা সভাপতি-তারণ্য বাংলাদেশ] ১৩। আই.টি সেক্টরে বিশেষ অবদানের জন্য ইঞ্জি: মো: আসলাম হাসীব সি.ই.ও-হ্যাসটেক ১৪। উদীয়মান সাংবাদিক ও সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য মুহাম্মদ মফিজুর রহমান লিটন [উদীয়মান সাংবাদিক, সদস্য সচিব-আদর্শ নাগরিক আন্দোলন]

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্রিগেঃ জেনাঃ আ.স.ম হান্নান শাহকে এবং অনুষ্ঠানের সভাপতি হিসেবে অংশ গ্রহণ করায় সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক আব্দুল্লাাহিল মাসুদ-কে সম্মাননা স্মারক তুলে দিবেন সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান ও বার্তা সম্পাদক স্বর্ণা মাহমুদ

উক্ত আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিন, দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকী, জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির যুগ্ম মহাসচিব এড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, ইসলামিক পার্টির চেযারম্যান এম.এ তাহের চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন সবুজ বাংলা মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান এম জহির আলী। সভাপতিত্ব করবেন সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক আব্দুল্লাাহিল মাসুদ। স্বাগত বক্তব্য ও সঞ্চালনা করবেন মুহাম্মদ মাহমুদুল হাসান।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ০১ জুন ২০১৬ /বুধবার/ ০০:০৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.