Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / ইসলাম বিরোধী শিক্ষানীতি বাতিল এবং বিতর্কিত পাঠ্যসূচি সংশোধনের দাবীতে‬ নাগরিক মানববন্ধন আজ
ইসলাম বিরোধী শিক্ষানীতি বাতিল এবং বিতর্কিত পাঠ্যসূচি সংশোধনের দাবীতে‬ নাগরিক মানববন্ধন আজ

ইসলাম বিরোধী শিক্ষানীতি বাতিল এবং বিতর্কিত পাঠ্যসূচি সংশোধনের দাবীতে‬ নাগরিক মানববন্ধন আজ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলাম বিরোধী শিক্ষানীতি বাতিল এবং বিতর্কিত পাঠ্যসূচি সংশোধনের দাবীতে‬ নাগরিক মানববন্ধন আজ। আদর্শ নাগরিক আন্দোলন-ঢাকা মহানগর [উত্তর ও দক্ষিণ]-এর যৌথ উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

আজ রবিবার [২৯ মে’১৬ ইং], সকাল ১০ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ‪‎ইসলাম বিরোধী শিক্ষানীতি বাতিল এবং বিতর্কিত পাঠ্যসূচি সংশোধনের দাবীতে‬ এই নাগরিক মানববন্ধন অনুষ্ঠিত হবে।

আদর্শ নাগরিক আন্দোলন-এর উদ্যোক্তা ও আহবায়ক মুহাম্মদ মাহমুদুল হাসান-এর উদ্বোধনের মাধ্যমে এবং কেন্দ্রীয় কমিটির সহ-সদস্য সচিব ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক মীর মো:শাহ্ শফিকুল ইসলাম-এর সভাপতিত্বে এই মানববন্ধনে উপস্থিত থাকবেন ড. জাফরুল্লাহ চৌধুরী [গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা], আহসান হাবিব লিঙ্কন [প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি (মরহুম কাজী জাফর)], এ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল [যুগ্ম-মহাসচিব-বাংলাদেশ জাতীয়তাবাদী দল], বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম [ সাবেক সদস্য সচিব- বিএনপি ঢাকা মহানগর ও অর্থবিষয়ক সম্পাদক-বিএনপি], মো: আবু তাহের চৌধুরী [ চেয়ারম্যান-বাংলাদেশ ইসলামিক পার্টি], এডভোকেট আবেদ রেজা [নির্বাহি কমিটির সদস্য-বাংলাদেশ জাতীয়তাবাদী দল], আব্দুল্লাহিল মাসুদ [চেয়ারম্যান- নাগরিক ফোরাম], এম. গোলাম মোস্তফা ভূইয়া [মহাসচিব, বাংলাদেশ ন্যাপ], শেখ জুলফিকার বুলবুল চৌধুরী [মহাসচিব- বাংলাদেশ মুসলিম লীগ-বিএমএল], মাওলানা মজিবুর রহমান হামিদী [যুগ্ম-মহাসচিব-খেলাফত আন্দোলন বাংলাদেশ] ও সভাপতি-ঢাকা মহানগর], মঞ্জুর হোসেন ঈসা [প্রেসিডিয়াম সদস্য- ন্যাশনাল ডেমোক্রেডিট পার্টি-এনডিপি], ডা. সাখাওয়াত হুসাইন [সাংগঠনিক সম্পাদক-ইসলামী ঐক্য আন্দোলন], শরীফ মোস্তফা জামান লিটু [সভাপতি- বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধু দল], কে এম রাকিবুল ইসলাম রিপন [সভাপতি-দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন], মুহাম্মদ খোরশেদ আলম [প্রেসিডিয়াম সদস্য-সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য ও সভাপতি-ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ]  প্রমূখ নেতৃবৃন্দ সহ বক্তব্য রাখবেন দেশের সাংবাদিক, শিক্ষাবিদ, সচেতন নাগরিক সমাজ এবং আদর্শ নাগরিক আন্দোলন-এর সদস্য সচিব মুহাম্মদ মফিজুর রহমান লিটন সহ কেন্দ্রীয় ব্যাক্তিবর্গ। সঞ্চালনায়: শাহনূর ইসলাম শাহীন [সহ-সদস্য সচিব-কেন্দ্রীয় কমিটি,সদস্য-সচিব, ঢাকা মহানগর দক্ষিণ]।

উক্ত নাগরিক মানববন্ধন-এ ঢাকা ও ঢাকা বিভাগের সকল সদস্যগণ এবং সকল ঢাকাবাসীকে সকাল ৯:৩০ থেকে ১০ ঘটিকার মধ্যে উপস্থিত থেকে তাদের মহানগরীর প্রথম অনুষ্ঠানকে স্বার্থক করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২৯ মে ২০১৬ /রবিবার/ ০৬:০৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.