Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / প্রচ্ছদ / আসছে বালাম-জুলির নতুন মিউজিক ভিডিও
আসছে বালাম-জুলির নতুন মিউজিক ভিডিও

আসছে বালাম-জুলির নতুন মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ২০০৮ সালে প্রকাশিত হয় বালামের সুর-সংগীতে জুলির প্রথম একক অ্যালবাম বালাম ফিচারিং জুলি। অ্যালবামটি শ্রোতাদের মাঝে বেশ সাড়া জাগায়। এরপর ২০০৯ সালে আসে এ দুই ভাই-বোন জুটির দ্বিতীয় অ্যালবাম স্বপ্নের পৃথিবী।

দীর্ঘ সাত বছর পর আবারও নতুন গান নিয়ে আসছেন তারা। এবার একটি সিঙ্গেল গান করেছেন তারা। কত যে খুঁজেছি তোমায় শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন বালাম। ইতোমধ্যে গানটির ভিডিও হয়েছে। ভিডিওটির শুটিং হয়েছে ইনডোরে। নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এতে বালাম ও জুলি দুজনেই মডেল হিসেবে রয়েছেন। তবে বালামের বিপরীতে দেখা যাবে তাসনুভা তিশা এবং জুলির বিপরীতে আশফাক রানা।

ঈদের আগেই ইউটিউব এবং বিভিন্ন টিভি চ্যানেলে ভিডিওটির প্রচার শুরু হবে। শোনো যাবে একাধিক অ্যাপসেও। বলেন, দীর্ঘদিন পর আবারও জুলির জন্য গান বানিয়েছি। গানটি গল্প নির্ভর। দুজন দুজনকে ভালোবাসে। কিন্তু‘ কখনো বলার সুযোগ হয়নি। এক সময় সুযোগটি চলে আসে। তারপর একসঙ্গেই জীবনটা পার করে দেওয়ার অঙ্গীকার করেন তারা।

জুলি বলেন, এ গানটি আমার জন্য অনেক এক্সাইটিং। কারণ গানটি দিয়ে দীর্ঘদিন পর আবার ফিরছি। কাজটি করতে গিয়ে বেশ কিছু নতুন অভিজ্ঞতা হয়েছে। এবারই প্রথম আমার গানে কোনো মডেল কাজ করেছেন। ভিডিওতে একদম নতুন লুকে দেখা যাবে আমাকে।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২৯ মে ২০১৬ /রবিবার/ ০৫:০২

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.