Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আইন-আদালত / মেজর হাফিজসহ ১১ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা
মেজর হাফিজসহ ১১ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

মেজর হাফিজসহ ১১ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

আদালত প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ভাটারা থানায় দায়ের করা বিষ্ফোরক দ্রব্য আইনের মামলায় বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ, মেজর (অব.) হাফিজ, শিমুল বিশ্বাস, মারুফ কামাল খান, এম.এ কাইয়ুমসহ ১১ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকার মহানগর সিনিয়র বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো: কামরুল হোসেন মোল্লা চার্জশীটটি গ্রহণ করে উল্লেখিত ব্যক্তিরা পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করার জন্য গ্রেফতারী পরোয়ানা জারির নির্দেশ দেন। আগামী ১৪ আগস্ট এ ব্যাপারে প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়। এ মামলায় মোট ২১ জন আসামি।

উল্লেখ্য, ২০১৫ সালে ৭ ফেব্রুয়ারি তারিখে ভাটারা থানাধীন এলাকায় ব্যাপক ভাংচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ভাটারা থানায় মামলা করে। গত বছরের ৩১ জুলাই তারিখে তদন্তকারী কর্মকর্তা ২১ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। মামলাটি ঢাকার সি.এম.এম আদালত থেকে বদলি হয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বিচারের জন্য আসে। আজ মঙ্গলবার আদালত মামলার চার্জশিট গ্রহণ করে পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির নির্দেশ দেন।

-

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২৫ মে ২০১৬ /বুধবার/ ০১:৩৪

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.