Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / খালেদা জিয়া-তারেকের প্রতি অনাস্থা জ্ঞাপন করে শমসের মবিনের পদত্যাগ : মাহবুব-উল আলম হানিফ
খালেদা জিয়া-তারেকের প্রতি অনাস্থা জ্ঞাপন করে শমসের মবিনের পদত্যাগ  : মাহবুব-উল আলম হানিফ

খালেদা জিয়া-তারেকের প্রতি অনাস্থা জ্ঞাপন করে শমসের মবিনের পদত্যাগ : মাহবুব-উল আলম হানিফ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আমার বিশ্বাস বিএনপির মধ্যে এখনও যারা বিবেকবান আছেন, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, তারা এই দল ও সন্ত্রাসীদের পেছন থেকে বেরিয়ে আসবে। তারেক রহমান ও খালেদা জিয়াকে বাদ দিয়ে দলকে নতুন ভাবে ঢেলে সাজাবে। তারপর মানুষের আস্থা অর্জন করতে পারবে।’

তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সহিংসতামূলক কর্মকাণ্ড বিএনপির অনেক নেতা পছন্দ করেন না। তাদের এ সকল কর্মকাণ্ডের প্রতি অনাস্থা জ্ঞাপন করে শমসের মবিন চৌধুরী পদত্যাগ করেছেন।

রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে এক যৌথ সভায় তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম সাহেব বলেছেন, কোন ব্যক্তির হত্যাকাণ্ডের দায় বিএনপি নেবে না। তার কাছে আমার জিজ্ঞাসা, বিদেশী হত্যাকাণ্ডের জন্য কাইয়ুম সাহেবকে কে নির্দেশ দিয়েছিল? সেইটা খুঁজে বের করা দরকার।

যৌথ সভায় আরও উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আনিসুল হক প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২৯ অক্টোবর ২০১৫ / বৃহস্পতিবার / ১৩:২৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.