Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অপরাধ জগত / সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু শিপন বাহিনী প্রধান নিহত : আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার
সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু শিপন বাহিনী প্রধান নিহত : আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু শিপন বাহিনী প্রধান নিহত : আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার

সবুজবাংলা২৪ডটকম (বাগেরহাট) : মংলার পূর্ব সুন্দরবনে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বনদস্যু শিপন বাহিনীর প্রধান শিপন নিহত হয়েছেন।
এ সময় ঘটনাস্থল থেকে ১৮টি আগ্নেয়াস্ত্র, গুলি ও গুলির খোসাসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

বুধবার ভোরে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের মৃগামারী খালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফরিদুল আলম সবুজবাংলা২৪ডটকমকে জানান, ভোরে র‌্যাব-৮ এর সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে সুন্দরবনের মৃগামারী খালে অভিযানে যায়। পূর্ব থেকে অবস্থান নেওয়া বনদস্যু শিপন বাহিনী তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে প্রায় আধা ঘণ্টা ধরে চলা বন্দুকযুদ্ধের একপর্যায়ে দস্যুরা বনের গহীনে পালিয়ে যাওয়া যায়। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় বাহিনী প্রধান শিপনের লাশ উদ্ধার করা হয়। পরে স্থানীয় জেলেরা লাশটি শিপনের বলে শনাক্ত করেন।

এছাড়া ঘটনাস্থল থেকে ৭টি একনলা বন্দুক, ৫টি ওয়ান শুটারগান, দুটি কাটা রাইফেল, দুটি দোনলা বন্দুক, দুটি পয়েন্ট টুটু বোর রাইফেল, ২৮৬ রাউন্ড তাজা গুলি ও ৪৩ রাউন্ড গুলির খোসা, ধারালো অস্ত্র, মোবাইল ফোন, সিম কার্ড, টোকেনসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। দুপুরে শিপনের লাশ থানা পুলিশের কাছে হন্তান্তর করা হবে বলেও জানান তিনি।

সবুজবাংলা২৪ডটকম/ বাগেরহাট জেলা প্রতিনিধি / ২৮ অক্টোবর ২০১৫ / বুধবার / ০৯:১৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.