Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / দুই বিদেশী হত্যায় বড়ভাই-রাজনীতিবিদরা জড়িত : স্বরাষ্ট্রমন্ত্রী
দুই বিদেশী হত্যায় বড়ভাই-রাজনীতিবিদরা জড়িত : স্বরাষ্ট্রমন্ত্রী

দুই বিদেশী হত্যায় বড়ভাই-রাজনীতিবিদরা জড়িত : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : দুই বিদেশী নাগরিক হত্যা মামলায় সরকার কোনো কিছু আড়াল করছে না দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ নিয়ে কোন জজ মিয়া নাটক হবে না। বিদেশী হত্যাকান্ডের ঘটনায় বড়ভাইসহ রাজনীতিবিদরা জড়িত রয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী  এসব মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুই বিদেশী নাগরিক হত্যায় রাজনৈতিক দলের সংশ্লিষ্টতার তথ্য প্রমাণ পাওয়া গেছে। হত্যাকাণ্ডের রহস্য দু-একদিনের মধ্যে বিস্তারিত জানানো হবে। গোয়েন্দারা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছেন। তা মিলিয়ে দেখার জন্য বিলম্ব হচ্ছে। হত্যাকাণ্ড নিয়ে জজ মিয়া নাটক সাজানো হবে না।

তিনি বলেন, সব কিছু গুছিয়ে আনা হয়েছে। বিদেশী হত্যাকাণ্ড আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র। বিদেশী হত্যাকান্ডের ঘটনায় বড়ভাইসহ রাজনীতিবিদরা জড়িত রয়েছেন। দুটি হত্যাকাণ্ড পৃথক লোকজন করলেও মোটিভ একই।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দুই বিদেশী হত্যার মূল হোতারা কঠোর গোয়েন্দা নজরদারিতে রয়েছে। তথ্য প্রমাণ বিচার বিশ্লেষণ করে দ্রুত তাদের গ্রেফতার করা হবে। যারা বিদেশে অবস্থান করছেন তাদের ইন্টারপোলের মাধ্যমে ফিরিয়ে আনা হবে।

রাজধানীর পুরান ঢাকায় হোসনী দালানে শিয়াদের তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় বোমা হামলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ইতিমধ্যে আমরা সকল ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। অচিরেই ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করা হবে।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২৭ অক্টোবর ২০১৫ / মঙ্গলবার / ১৪:১৮

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.