Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / খুলনা বিভাগ / শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় দুই চালক নিহত : আহত ২
শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় দুই চালক নিহত : আহত ২

শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় দুই চালক নিহত : আহত ২

আতিকুর রহমান টুটুল,সবুজবাংলা২৪ডটকম (ঝিনাইদহ) :  ঝিনাইদহের শৈলকূপা উপজেলার শ্রীরামপুর নামক স্থানে বালি বোঝাই ট্রাকের সঙ্গে কাভার্ড ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই দুই চালক ডালিম হোসেন (৩৫) ও আব্দুর রহমান (৪০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন হাসান ও কবির নামের ২ ট্রাক হেলপার।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটেছে।

নিহত কাভার্ড ভ্যানের চালক ডালিম হোসেন যশোর সদর উপজেলার শংকরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। অপর ট্রাক চালক আব্দুর রহমানের বাড়ি যশোরের মনিরাপুরে।

শৈলকূপা দমকল বাহিনীর স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান জানান, ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের শ্রীরামপুর নামকস্থানে একটি বালি বোঝাই বিকল (যশোর ট ১১-০৭৫৯) ট্রাক মেরামত করা হচ্ছিল। ভোর সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যশোরগামী আফিল এগ্রো লিমিটেডের (যশোর-অ-১১-০০৩৫) একটি কাভার্ড ভ্যান দাড়িয়ে থাকা ওই ট্রাকটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটির সামনের সামনের অংশ বালি বোঝাই ট্রাকের মধ্যে ঢুকে চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বালি বোঝাই ট্রাকের চালক আব্দুর রহমান ও কাভার্ড ভ্যানের চালক ডালিম হোসেন নিহত হন। আহত হন বালি বোঝাই ট্রাকের হেলপার হাসান ও কাভার্ড ভ্যানের হেলপার কবির হোসেন। খবর পেয়ে শৈলকূপা দমকল বাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ হাশেম খান সবুজবাংলা২৪ডটকমকে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সবুজবাংলা২৪ডটকম/ ঝিনাইদহ জেলা প্রতিনিধি / ২৬ অক্টোবর ২০১৫ / সোমবার / ০৮:১৯

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.