Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / চট্রগ্রাম বিভাগ / ফেনীতে এমপি’র বাড়ির পাশ থেকে অপহৃত আবিদ হাজারীর লাশ উদ্ধার
ফেনীতে এমপি’র বাড়ির পাশ থেকে অপহৃত আবিদ হাজারীর লাশ উদ্ধার

ফেনীতে এমপি’র বাড়ির পাশ থেকে অপহৃত আবিদ হাজারীর লাশ উদ্ধার

সবুজবাংলা২৪ডটকম (ফেনী) : ফেনীর সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর বাড়ির পাশ থেকে অপহরণের ৪৮ ঘণ্টা পর আবিদ হাজারী (৩) নামের এক শিশুর ক্ষতবিক্ষত লাশ বসত ঘরের পার্শ্বের ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে ফেনী থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

নিহত পরিবার সূত্রে জানা যায়, ফেনীর মাদক ব্যবসার বর্তমান ডন হিসাবে পরিচিত জনি হাজারী দীর্ঘ সময় দরে মাদকব্যবসা চালিয়ে আসছে। এর বিরেধিতা করেন শিশু আবিদ হাজারীর প্রবাস ফেরত পিতা জসিম উদ্দিন হাজারী। এ নিয়ে গত কয়েকদিন তাদের মাঝে বিরোধ চলে আসছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় শিশুটি ঘরের সামনে খেলা করার সময় জনির নেতৃত্বে একদল সন্ত্রাসী কৌশলে শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে ঐদিন দুপুরে ফেনী মডেল থানা শিশুটির পিতা বাদী হয়ে নিখোঁজ হিসাবে সাধারণ ডায়েরি করে শহর জুড়ে শুক্রবার বিকাল পর্যন্ত সন্ধান চেয়ে মাইকিং করে। শুক্রবার জুমার নামাজ শেষে আবিদ অপহরণের সঙ্গে জনির নাম উল্লেখ্য করায় দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে জনি বাহিনী জসিমের পরিবারের সদস্যদের দাওয়া করে। শনিবার ভোররাতে শিশুটির মৃতদেহ তাদের ঘরের পাশ্বের ডোবা থেকে পুলিশ উদ্ধার করে। সন্ত্রাসীরা শিশুটি একটি চোখ তুলে নেয় এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষিত করে।

শনিবার সকালে পুলিশ ঘটনার স্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখনো কোন আসামী গ্রেফতার করতে পারেনি।

ফেনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মোর্শেদ এ খুনের ঘটনায় ফেনী থানায় অজ্ঞাত নামা সন্ত্রাসীদের নামে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জড়িতদের গ্রেফতার চেষ্টা চলছে বলে দাবি করেছেন। মামলা দায়ের পর থেকে ক্ষতিগ্রস্ত পরিবারটি আতঙ্কে দিন কাটছে বলে দাবি করেছেন মামলার বাদী শিশুটির পিতা জসিম উদ্দিন।

সবুজবাংলা২৪ডটকম/ ফেনী জেলা প্রতিনিধি / ২৬ অক্টোবর ২০১৫ / সোমবার / ০৯:১৩

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.