Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / বোমা হামলার ঘটনার তীব্র নিন্দা ও নিরপেক্ষ তদন্তের দাবি জামায়াতে ইসলামী’র
বোমা হামলার ঘটনার তীব্র নিন্দা ও নিরপেক্ষ তদন্তের দাবি জামায়াতে ইসলামী’র

বোমা হামলার ঘটনার তীব্র নিন্দা ও নিরপেক্ষ তদন্তের দাবি জামায়াতে ইসলামী’র

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : রাজধানীর হোসনী দালানের সামনে শুক্রবার রাতে তাজিয়া মিছিল পূর্ব সমাবেশে বোমা হামলায় এক যুবক নিহত ও শতাধিক লোক আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ। তিনি  আজ শনিবার  দেয়া এক বিবৃতিতে বলেন, ‘হোসনী দালানের সামনে  বোমা হামলায় হতাহতের ঘটনার নিন্দা জানানোর কোন ভাষা নেই।

তিনি আরো বলেন, ‘বাংলাদেশে শিয়া মুসলমান সম্প্রদায় আবহমানকাল থেকেই পুরান ঢাকার হোসনী দালান থেকে ১০ মহররম তাজিয়া মিছিল বের করে থাকে। কিন্তু আজ পর্যন্ত এ ধরনের কোন সন্ত্রাসী হামলার ঘটনা ঘটতে দেখা যায়নি। এ ধরনের হামলা নজিরবিহীন ঘটনা। এ সরকারের আমলে আইন-শৃঙ্খলা পরিস্থিতির যে চরম অবনতি ঘটেছে এ ধরনের ঘটনা তারই বাস্তব প্রমাণ। ’

তিনি অভিযোগ করেন, সরকারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার কারণেই দুর্বৃত্তরা এ ধরনের সন্ত্রাসী ঘটনা ঘটানোর সাহস পেয়েছে। সরকারের দুর্বলতার কারণেই দেশে বিভিন্ন ধরনের অঘটনা ঘটছে। এতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতাই বারবার প্রমাণিত হচ্ছে।

তিনি নির্মম এ ঘটনার সুষ্ঠু এবং নিরপেক্ষ তদন্ত  করে ঐ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

তিনি নিহত যুবকের রূহের মাগফিরাত এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২৪ অক্টোবর ২০১৫ / শনিবার / ১৫:৩১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.