Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জেলার খবর / ফরিদপুরে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত
ফরিদপুরে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

ফরিদপুরে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

আদেল উদ্দিন আল-মাহমুদ,সবুজবাংলা২৪ডটকম (ফরিদপুর) : ফরিদপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলিতে হাবিবুর রহমান হাবিব (৪২) নামে এলাকার ‘চিহ্নিত সন্ত্রাসী’ নিহত হয়েছেন। এ সময় হাবিবের ধারালো অস্ত্রের আঘাতে ডিবির কনস্টেবল সৈকত আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

শুক্রবার রাত ১১টার দিকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকায় এ ঘটনা ঘটে।

হাবিবুরের বাড়ি ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর লঞ্চঘাট এলাকায়। তার বাবার নাম আব্দুল খালেক।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান সবুজবাংলা২৪ডটকমকে জানান, শহরের পূর্ব খাবাসপুর এলাকায় সন্ত্রাসী হাবিব অস্ত্র কেনাবেচার প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ রাত ১১টার দিকে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসী হাবিব ধারালো অস্ত্র দিয়ে ডিবি পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে হাবিব আহত হয়। হাবিবের হামলায় ডিবির কনস্টেবল সৈকত গুরুতর আহত হলে তাকে দ্রুত একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া আহত হাবিবকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামরুজ্জামান আরো বলেন, ‘নিহত হাবিবুর রহমান এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায় জড়িত। তার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় হত্যা ও ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে।’

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফ জানান, হাবিবকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে দুটি গুলির চিহ্ন রয়েছে।

সবুজবাংলা২৪ডটকম/ ফরিদপুর জেলা প্রতিনিধি / ১৯ অক্টোবর ২০১৫ / সোমবার / ০৮:৪৮

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.