Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জেলার খবর / দিনাজপুরে ট্রাক চাপায় নসিমনের ৩ যাত্রী নিহত : আহত ৭
দিনাজপুরে ট্রাক চাপায় নসিমনের ৩ যাত্রী নিহত : আহত ৭

দিনাজপুরে ট্রাক চাপায় নসিমনের ৩ যাত্রী নিহত : আহত ৭

সবুজবাংলা২৪ডটকম (দিনাজপুর) : দিনাজপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ভটভটি-নসিমনের ৩ যাত্রী ও ৩টি গরু নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ৭ জন।

নিহতরা হলেন, তুহিন (৩৩), বাবু (২২) এবং সাত্তার (৩৫)। আহতদের গুরুতর অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বৃহস্পতিবার সকাল সোয়া ১১টায় দিনাজপুর-দশ মাইল মহাসড়কের গোপালগঞ্জ নামক স্থানে এ ঘটনা ঘটে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. খালেকুজ্জামান সবুজবাংলা২৪ডটকমকে জানান, দিনাজপুর শহরের রেল বাজারের উদ্দেশে একটি গরু বোঝাই ভটভটি নসিমন আসার পথে বিপরীতমুখি একটি দ্রুতগামী ট্রাক অপর একটি গাড়িকে পাশকাটাতে গিয়ে গরু বোঝাই ভটভটি নসিমনের উপরে উঠে পড়ে।

সঙ্গে সঙ্গেই দুমড়ে মুচড়ে যায় গরু বোঝাই ভটভটি নসিমনটি। এতে ঘটঁনাস্থলে তুহিন এবং ৩টি গরু নিহত হয়। হাসপাতালে নেয়ার পর বাবু ও সাত্তার মারা যায়। আহতদের গুরুতর অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত ভটভটি-নসিমন এবং ট্রাকটি ঘটনাস্থলে পড়ে আছে। পুলিশ ও ফায়ার ডিফেন্সের সদস্যরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। এ দুর্ঘটনার কারণে দিনাজপুর-দশ মাইল মহা-সড়কের এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

সবুজবাংলা২৪ডটকম/ দিনাজপুর জেলা প্রতিনিধি / ২২ অক্টোবর ২০১৫ / বৃহস্পতিবার / ১২:১০

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.