Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অপরাধ জগত / চাঁদপুরে ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রী ধর্ষণ : যুবক গ্রেফতার
চাঁদপুরে ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রী ধর্ষণ : যুবক গ্রেফতার

চাঁদপুরে ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রী ধর্ষণ : যুবক গ্রেফতার

সবুজবাংলা২৪ডটকম (চাঁদপুর) : চাঁদপুরের উত্তর মতলবে দুই স্কুলছাত্রী শিশুকে ধর্ষণের অভিযোগে শিপন চন্দ্র শীল (২৮) নামে এক যুবক এখন কারাগারে। ভয় দেখিয়ে দিনের পর দিন একই অপকর্ম করে আসছেন তিনি। গত মঙ্গলবারের সন্ধ্যার মামলার পরিপ্রেক্ষিতে বুধবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও ধর্ষণের শিকার ওই দুই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বড় হলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় ও তৃতীয় শ্রেণিতে পড়ে ওই দুই শিশু। একই বাড়ির চাচা সম্পর্কের যুবক শিপন গত প্রায় এক মাস ধরে নানাভাবে ভয় দেখিয়ে তাদের ধর্ষণ করে আসছেন।

এর মধ্যে চিৎকার-চেঁচামেচি করলে অথবা বিষয়টি কাউকে জানালে শিশুদের মেরে ফেলার হুমকি দেওয়া হতো। সর্বশেষ গত মঙ্গলবার সন্ধ্যায় আলাদা করে শিশু দুটিকে নিজের ঘরে ডেকে নিয়ে তিনি এ অপকর্ম করেন। এ যাত্রায় পরদিন (বুধবার) দুই শিশু বিষয়টি তাদের পিতামাতাকে জানালে রাতেই শিপনকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক দুটি মামলা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মতলব উত্তর থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আবু হানিফের ভাষ্য, মামলা করার পর রাতেই ওই যুবককে গ্রেপ্তার করা হয়। ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই শিশুকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে মামলার বাদীরা (ওই দুই ছাত্রীর পিতা) আসামি শিপনের দৃষ্টান্তমূলক শাস্তি চান বলে প্রথম আলোকে জানান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন সবুজবাংলা২৪ডটকমকে বলেন, আজ বৃহস্পতিবার সকালে চাঁদপুর বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে ওই যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

সবুজবাংলা২৪ডটকম/ চাঁদপুর জেলা প্রতিনিধি / ২২ অক্টোবর ২০১৫ / বৃহস্পতিবার / ১০:২৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.