Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / নৈতিকতা বিবর্জিত রাজনীতি পরিহার করে ইসলামের কল্যাণে কাজ করুন : পীর সাহেব চরমোনাই
নৈতিকতা বিবর্জিত রাজনীতি পরিহার করে ইসলামের কল্যাণে কাজ করুন : পীর সাহেব চরমোনাই

নৈতিকতা বিবর্জিত রাজনীতি পরিহার করে ইসলামের কল্যাণে কাজ করুন : পীর সাহেব চরমোনাই

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, হিংসাত্মক রাজীনিতর কবল থেকে বের হয়ে ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়ে বলেন, যে রাজনীতিতে মানুষের অকল্যাণ বয়ে আনে, সে রাজনীতি কারো কাম্য হতে পারে না। তিনি সকলকে ইসলামের রঙ্গে রঙ্গীন হয়ে ইসলামের রুজ্জুকে শক্তভাবে আঁকড়ে ধরার আহ্বান জানান।

জঙ্গিবাদ প্রসঙ্গে পীর সাহেব চরমোনাই বলেন, একটি মহল ইসলামকে সহ্য করতে না পেরে  ইসলামকে জঙ্গিবাদের সাথে তুলনা করে ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত হয়ে পড়েছে। এদেশের হক্কানী উলামায়ে কেরামগণ জঙ্গিবাদের বিরুদ্ধে আছে থাকবে। কিন্তু জঙ্গিবাদের অজুহতাতে ইসলামের উপর আঘাত করলে কাউকে ছেড়ে দেয়া হবে না।

গতকাল বিকেলে সিরাজগঞ্জ জেলার চর রুপসী হাইস্কুল ময়দানে আয়োজিত বিশাল ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সভাপতি মুফতী মুহিব্বুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত মাওলানা আবুল কালাম, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা আব্দুস সামাদসহ স্থানীয় উলামা মাশায়েখগণ উপস্থিত থেকে বয়ান পেশ করেন।

পীর সাহেব চরমোনাই বলেন,  বিরানব্বই ভাগ মুসলমানের দেশে মতামতের ভাষা কেড়ে নেয়া হয়েছে। পূজার অজুহাতে ধর্মীয় সভাগুলোও বন্ধ করা দেয়া হয়েছে। যা সরকারের জন্য কল্যাণ বয়ে আনবে না। যে কোন রাজনৈতিক দলও তাদের স্বাধীনত মতামত ব্যক্ত করতে পারবে না। এই আইনের মাধ্যমে সরকার দেশে একদলীয় শাসন কায়েম করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপির রাজনীতিতে জনগণের কল্যাণ নেই। কল্যাণ নেই ইসলামের। ইসলামের কল্যাণ চাইলে সকলকে ইসলামী রাজনীতিতে ফিরে আসতে হবে।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২১ অক্টোবর ২০১৫ / বুধবার / ১৮:২৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.