Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / রংপুর বিভাগ / পঞ্চগড় / গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষার সংগ্রাম চলবেই : শফিউল আলম প্রধান
গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষার সংগ্রাম চলবেই : শফিউল আলম প্রধান

গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষার সংগ্রাম চলবেই : শফিউল আলম প্রধান

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, কথাবার্তা পরিস্কার- জেল-ফাঁসি যাই দেন গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষার সংগ্রাম চলবেই।

তিনি বলেন, দিল্লীর হাতে রাষ্ট্রবিরোধী ট্রানজিট-করিডর ও সুন্দরবন বিলাসী রামপাল বিদ্যুৎ প্রকল্প উপহার দিয়ে শেষ রক্ষা হবে না। যে জাতি রক্ত দিয়ে স্বাধীনতা এনেছে তারা কারো গোলামি মানবে না। রাষ্ট্র আমার। ভোট আমার। অর্জিত ভোটাধিকার কেড়ে নেয়ার অধিকার জাতি কাউকে দেয় নাই। এ ভাটি অঞ্চলের মানুষ মোঘল মানে নাই, বৃটিশ মানে নাই, পিণ্ডি মানে নাই। সুতরাং তারা প্রয়োজনে রক্ত ঢালবে। কিন্তু দিল্লী ও তার দালালদের গোলামি মানবে না। দুই বিদেশী নাগরিক হত্যাকে কেন্দ্র করে সরকারের ভূমিকায় বিদেশীরাও এখন জানে জঙ্গীবাদের উৎস কোথায় এবং জঙ্গি কারা। এখন স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীকের আওয়াজ তুলে ক্ষমতা রক্ষার চেষ্টা হচ্ছে। ওরা জেনে রাখুক কোন কিছুই বিনা চ্যালেঞ্জে হতে দেওয়া হবে না। ২০ দলীয় জোট ক্ষমতায় আসার পর দেশ ও জাতিবিরোধী সকল গোলামী চুক্তি বঙ্গপসাগরে নিক্ষেপ করা হবে।

প্রধান বলেন, প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা বলেন, তাদের চাওয়া-পাওয়ার কিছুই নাই। তাই যদি হবে তবে গরীব দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের বেতন দ্বিগুণ করা হচ্ছে কেন? জনগণ সবই জানেন এবং বুঝেন। তিনি দলীয় ও জোটের নেতাদের জনগণের হৃদয়ে ভাষা বোঝার আহ্বান জানান। দেশ সহসাই বিজয়ের উৎসবে ভাসবে ইনশাআল্লাহ। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের সরকার কায়েম হবেই। ভাটি অঞ্চলের জনগণ কখনোই কোন জালিমশাহীকে আশ্রয়-প্রশ্রয় দেয় নাই। খন্ডকালীন নিরবতা প্রচণ্ড ঝড়েরই পূর্বাভাস।

তিনি আজ সকাল ১১টায় পঞ্চগড়ের চিলাহাটি ইউনিয়নে নিজ বাসভবনে জেলা জাগপার নেতাকর্মীদের কর্মী সভায় এসব কথা বলেন।

জেলা জাগপা আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা আনসার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব মফিজুল ইসলাম মফির পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জাগপার কেন্দ্রীয় সহ সভানেত্রী অধ্যাপিকা রেহেনা প্রধান ও রাজনৈতিক সচিব ব্যারিস্টার তাসমিয়া প্রধান। বক্তব্য রাখেন জাগপা-যুব জাগপা ও জাগপা ছাত্রলীগের ইমদাদুল হক ভূইয়া, শাহরিয়ার বিপ্লব, আব্দুর রহমান জুয়েল, কামরুজ্জামান কুয়েত, সিরাজুল ইসলাম মাস্টার, শাহাদাত হোসেন সেলিম, আজিজুর রহমান প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২১ অক্টোবর ২০১৫ / বুধবার / ১৮:২০

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.