Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জেলার খবর / “বিদেশীরাও এখন জানে কার খেলা কে খেলে” : শফিউল আলম প্রধান
“বিদেশীরাও এখন জানে কার খেলা কে খেলে” : শফিউল আলম প্রধান

“বিদেশীরাও এখন জানে কার খেলা কে খেলে” : শফিউল আলম প্রধান

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, মন্ত্রী সভায় মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেও বাস্তবতা হচ্ছে এ সরকারের জামানায় দেশী-বিদেশী কারোরই নিরাপত্তা নাই। বিদেশী নাগরিক হত্যা ও জঙ্গীবাদের ফাঁদে সরকার এখন নিজেই আটকা পড়েছে। দেশের মানুষ অনেক আগেই তাদের মুখ ফিরিয়ে নিয়েছে। বিদেশীরাও এখন বুঝেন কার খেলা কে খেলে? সুতরাং গদি রক্ষায় রক্তের হোলি খেলা বন্ধ করুন। ক্ষমতার বারান্দায় ঘাতকদের চলাফেরার উপর নজর রাখুন। দেখবেন সহসাই দুই বিদেশী নাগরিক হত্যার রহস্য উন্মোচিত হবে।

প্রধান বলেন, হিন্দু-মুসলিম একই বৃন্তের দু’টি ফুল। বিশ্বের ইতিহাসে বাংলাদেশের মানুষের সম্প্রীতির অনন্য উদাহরণ তৈরী করেছেন। শারদীয় দুর্গা উৎসবকে কেন্দ্র করে মন্ত্রী-সরকার দলীয় নেতাদের অতি উৎসাহী বক্তব্য বন্ধ করুন। অতি ভাল ভাল নয়। সম্প্রীতি ও নিরাপত্তার জন্য মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানদের আবহমান ঐক্যই যথেষ্ট। প্রশাসনকে স্বাভাবিক দায়িত্ব পালন করতে দিন। দুর্গা উৎসবের শুভেচ্ছা জানিয়ে তিনি হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে বলেন, এদেশ আমাদের। রক্ত দিয়ে স্বাধীনতা এনেছি প্রয়োজনে আবারও স্বাধীনতা রক্ষায় পাশাপাশি দাঁড়িয়ে লড়াই করবো। এই উৎসবের মর্মবাণী হচ্ছে অশুভর বিরুদ্ধে শুভর লড়াই। এদেশের শান্তি ও সত্য প্রতিষ্ঠার লড়াই। এ লড়াই চলছে এই লড়াই চলবে।

তিনি আজ দুপুরে সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বব্যাপী ৫১টি পৃথক স্থানের অন্যতম পঞ্চগড়ের গবেশ্বরী মন্দিরে উৎসবে সমবেত নর-নারীদের উদ্দেশ্যে বক্তব্য দিচ্ছিলেন। মন্দির কমিটির সভাপতি, মন্দিরের প্রধান পুরোহিত নকুর চন্দ্র ঠাকুরসহ বিপুল সংখ্যক সনাতন ধর্মাবলম্বী নেতা উপস্থিত ছিলেন।

জাগপার সভাপতি শফিউল আলম প্রধানের সফরসঙ্গী হিসেবে জাগপার কেন্দ্রীয় সহ সভানেত্রী অধ্যাপিকা রেহেনা প্রধান, রাজনৈতিক সচিব ব্যারিস্টার তাসমিয়া প্রধান ও পঞ্চগড় জেলা জাগপার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনসার আলী ও সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মফি এসময় উপস্থিত ছিলেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ২০ অক্টোবর ২০১৫ / মঙ্গলবার / ১৫:২৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.