Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহিলা দলের দোয়া মাহফিল
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহিলা দলের দোয়া মাহফিল

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহিলা দলের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আয়োজন করে মহিলা দল।

আজ শনিবার বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান এবং বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি’র সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নুরী আরা সাফা। দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-বিএনপি’র সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা, জাতীয়তাবাদী মহিলা দল নেতা নুরজাহান ইয়াসমিন, নারগিস আলী, লায়লা বেগম, নুরজাহান মাহবুব, বিলকিস জাহান শিরীন, নেওয়াজ হালিমা আরলি, বিলকিস ইসলাম, রাশেদা বেগম হীরা এবং ফরিদা ইয়াসমিন সহ মহিলা দলের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান বলেন, বিদেশে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী থেকে শুরু করে মন্ত্রী ও  আওয়ামী লীগ নেতৃবৃন্দ যেভাবে অপপ্রচার চালাচ্ছেন তার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। এধরণের অপপ্রচারে আমরা বিস্মিত। সরকার এখন সবকিছুতেই সন্দেহের গন্ধ খুঁজে বেড়াচ্ছেন। আমরা সরকারকে অপপ্রচার থেকে বিরত থাকার আহবান জানাই।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ১৭ অক্টোবর ২০১৫ / শনিবার / ১৯:০৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.