Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / আজ থেকে রাজশাহীতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু
আজ থেকে রাজশাহীতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু

আজ থেকে রাজশাহীতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু

মেহেদি হাসান,সবুজবাংলা২৪ডটকম (রাজশাহী) : পাঁচ পরিবহন শ্রমিককে আটকের প্রতিবাদে রাজশাহী থেকে সব রুটে যান চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা। তবে বোয়ালিয়া থানার দুই উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন ও উত্তমকে প্রত্যাহার না করা পর্যন্ত আজ ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। আটকের ঘটনা শ্রমিকরা জানতে পেরে নগরীর শিরোইল বাস টার্মিনালের সামনের রাস্তা বন্ধ করে বিক্ষোভ করেন।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাংস্কৃতি, ক্রীড়া ও প্রচার সম্পাদক আনোয়ার পারভেজ জানান, নগরীর তালাইমারী থেকে বোয়ালিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশ বাবু, ইসাহাক, সুমন, নয়নসহ পাঁচ পরিবহন শ্রমিককে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনা শ্রমিকরা জানতে পেরে বাস টার্মিনালের সামনে রাস্তা অবরোধ করেন। সেই সঙ্গে সব রুটে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে, এ ঘটনায় বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন আটক শ্রমিকদের ছেড়ে দেয়ার আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

সবুজবাংলা২৪ডটকম/ রাজশাহী জেলা প্রতিনিধি / ১৬ অক্টোবর ২০১৫ / শুক্রবার / ০৬:৩৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.