Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / অসুস্থতার নামে বিদেশে ষড়যন্ত্র করছেন খালেদা-তারেক জিয়া : আওয়ামী লীগ
অসুস্থতার নামে বিদেশে ষড়যন্ত্র করছেন খালেদা-তারেক জিয়া : আওয়ামী লীগ

অসুস্থতার নামে বিদেশে ষড়যন্ত্র করছেন খালেদা-তারেক জিয়া : আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : অসুস্থতার নামে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর ছেলে তারেক রহমান লন্ডনে গিয়ে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা।

আজ শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তাঁরা এ অভিযোগ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন আগামী ১৮ অক্টোবর। এ উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

আসন্ন দুর্গাপূজায় বিরোধীশক্তি যেন নাশকতা করতে না পারে, সে বিষয়ে কর্মীদের সজাগ থাকারও আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের নেতারা।

সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, দেশবিরোধী সব ষড়যন্ত্র মোকাবিলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে মায়া বলেন, মানুষ হত্যা করে, মানুষ পুড়িয়ে তিনি কিছু করতে পারেননি। এখন সেই রণে ভঙ্গ দিয়ে বিদেশে মা-ছেলে একত্রে বসে নতুন ষড়যন্ত্রে মেতেছেন বিদেশিদের হত্যা করার।

এ ছাড়া একাত্তরের পরাজিত শক্তি এখনো নাশকতার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

কামরুল বলেন, ষড়যন্ত্র কিন্তু তাদের বন্ধ হয় নাই। আপনি এমনি দেখছেন যে তারা শান্তির রাজনীতি করছে, শান্তিপূর্ণ কথা বলছে। কিন্তু আসলে তারা ভেতরে ভেতরে ষড়যন্ত্রে লিপ্ত।

গত ১৬ অক্টোবর চিকিৎসার জন্য লন্ডনে যান বিএনপির চেয়ারপারসন। সেখানেই তিনি ঈদুল আজহা উদযাপন করেন। বড় ছেলে তারেক রহমান ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

এর আগে ২০০৮ সালে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকারের আমলে চিকিৎসা নিতে বাংলাদেশ ছাড়েন তারেক রহমান। এর পর থেকে তিনি যুক্তরাজ্যে বসবাস করছেন। ভিসার মেয়াদ শেষ হলেও রাজনৈতিক আশ্রয় নিয়ে পরিবারসহ সেখানেই রয়েছেন তিনি। তবে বিভিন্ন সময়ে যুক্তরাজ্য বিএনপির নানা অনুষ্ঠানে বক্তব্য দিয়ে সমালোচিতও হয়েছেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ১৬ অক্টোবর ২০১৫ / শুক্রবার / ১২:৪৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.