Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / দেশে অপরাধপ্রবণতা বাড়ছে : পীর সাহেব চরমোনাই
দেশে অপরাধপ্রবণতা বাড়ছে : পীর সাহেব চরমোনাই

দেশে অপরাধপ্রবণতা বাড়ছে : পীর সাহেব চরমোনাই

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : নীতি-নৈতিকতার চরম অবয়ের কারণেই মানুষ খুন, হত্যাসহ অনৈতিক কর্মকাণ্ড মহামারী আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, মানুষের নৈতিকতা শিার কোনো ব্যবস্থা না থাকায় দিন দিন মানুষ নীতিহীন হয়ে ধ্বংসের দিকে চলে যাচ্ছে। শিককর্তৃক ছাত্রী নিপীড়ন, ছাত্রকর্তৃক ছাত্রী খুন, প্রেম নিবেদনের নামে ইভটিজিং এসব কর্মকাণ্ড দিন দিন বেড়েই চলছে। ইসলামের আদর্শ না মানায় এবং পর্দার বিরুদ্ধে নিষেধাজ্ঞার ফলেই নারী নির্যাতনের মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। তিনি বলেন, ধর্মীয় দীা ছাড়া মানুষ প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে না।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, বর্তমান সরকার মতায় আসার পর ইসলামবিরোধী শিানীতি প্রণয়ন, ইসলামবিরোধী নারী নীতিমালা প্রণয়ন করে নারীস্বাধীনতার নামে মহিলাদের উসকে দিয়েছে। যে দিন থেকে নারীনীতিমালা প্রণয়ন করা হয়েছে সে দিন থেকেই নারী নির্যাতনের মাত্রা বেড়ে চলছে। মনে রাখতে হবে ইসলাম ধর্মেই সবচেয়ে বেশি নারীদের অধিকার দেয়া হয়েছে। এখনো যদি নারীদের প্রকৃত মর্যাদা কেউ দিতে চায় তাহলে কুরআন বর্ণিত নারী অধিকার ফিরিয়ে দিলেই নারীরা সবচেয়ে নিরাপদে থাকতে পারবে । বিজ্ঞপ্তি।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ১৬ অক্টোবর ২০১৫ / শুক্রবার / ০১:১৪

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.