Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / ইসলামী চেতনা ধ্বংসের চেষ্টা করছে নাস্তিক্যবাদীরা : মুফতি ফয়জুল্লাহ
ইসলামী চেতনা ধ্বংসের চেষ্টা করছে নাস্তিক্যবাদীরা : মুফতি ফয়জুল্লাহ

ইসলামী চেতনা ধ্বংসের চেষ্টা করছে নাস্তিক্যবাদীরা : মুফতি ফয়জুল্লাহ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী চেতনা ধ্বংস করে দেয়ার মহাপরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছে ইসলাম বিনাশী নাস্তিক্যবাদী মুরতাদচক্র। তারা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ঘৃনাপূর্ণ ও বিষপূর্ণ অপপ্রচারে লিপ্ত। তাদের বিরুদ্ধে ইসলামী শক্তি ঐক্যবদ্ধ ও স্বকীয় অবস্থান নিয়ে সোচ্চার হতে না পারলে দেশ ও মুসলমানের অস্তিত্ব বিপন্ন হবে। না হয়, নাস্তিক্যবাদী শয়তানী দুর্বৃত্ত এবং মুরতাদ জঙ্গি চক্রের ইসলাম ও রাষ্ট্রদ্রোহী অপতৎপরতা ও ষড়যন্ত্র বন্ধ হবে না। চেচনিয়া, বার্মাসহ বিভিন্ন জনপদের অসংখ্য মানুষের ন্যায় এসব দুর্বৃত্তদের হাতে স্বদেশের শান্তিকামী মানুষের জীবন বিপন্ন হবে।

তিনি আরো বলেন, তাদের কারণেই আজ দূর্নীতি, সন্ত্রাস, রাজনৈতিক সংঘাত, মারামারি, হানাহানি, অর্থনৈতিক পরনির্ভরতা এবং অরক্ষিত স্বাধীনতা। এই অবস্থা থেকে উত্তরণের জন্য সবাইকে ইসলামের পথে হাঁটতে হবে।

আজ বৃহস্পতিবার বাদ যোহর কেন্দ্রীয় কার্যালয়ে আগত উলামা তুলাবাদের উদ্দেশ্যে মুফতী ফয়জুল্লাহ একথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন, মুফতি তৈয়্যেব হোসাইন, মাওলানা আবুল কাশেম, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা আহলুল্লাহ ওয়াসেল, মুফতি সাখাওয়াত হোসাইন, মাওলানা রিয়াজতুল্লাহ, মুফতি তসলিম আহমদ, মুফতী শিহাব উদ্দীন, মাওলানা আল-আমীন, মাওলানা শামশুল হক, মাওলানা তালহা, মাওলানা মাহফুজুল হক প্রমুখ। বিজ্ঞপ্তি

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ১৬ অক্টোবর ২০১৫ / শুক্রবার / ০১:০৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.