Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আইন-আদালত / নারায়ণগঞ্জে ৭ খুন : তারেক সাঈদের জামিন না মঞ্জুর
নারায়ণগঞ্জে ৭ খুন : তারেক সাঈদের জামিন না মঞ্জুর

নারায়ণগঞ্জে ৭ খুন : তারেক সাঈদের জামিন না মঞ্জুর

সবুজবাংলা২৪ডটকম (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় বরখাস্ত হওয়া র‌্যাবের সাবেক কর্মকর্তা তারেক সাঈদের জামিন না মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে এই মামলার পলাতক আসামিদের আদালতে হাজির হতে সংবাদপত্রে বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশনা দেয়া হয়।

বুধবার সকালে পূর্ব নির্ধারিত দিনে শুনানিকালে গ্রেফতার ২২ আসামিকে আদালতে হাজির করা হয়েছিল। শুনানি শেষে আদালত আগামী ৯ নভেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালতে মামলার এ শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে ঢাকা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট সারোয়ার মিয়ার নেতৃত্বে ৫ আইনজীবী আদালতে চাকুরীচ্যুত লে. কর্ণেল তারেক সাঈদ এর জামিন আবেদন করেন। তবে আদালত আবেদন না মঞ্জুর করেন।

তারেক সাঈদের আইনজীবী সারোয়ার মিয়া জানান, তারা নিয়মিত আইনী লড়াই চালিয়ে যাবেন।

নারায়ণগঞ্জ আদালতের এপিপি ফজলুর রহমান জানান, পলাতক ১৩ আসামিকে গ্রেফতারের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আদালত নির্দেশনা দিয়েছেন। এছাড়া এদিন আদালতে তারেক সাঈদের পক্ষে জামিন আবেদন করা হলেও আদালত তা না মঞ্জুর করেন।

তিনি বলেন, তারেক সাঈদ হলো সাত খুন ঘটনার নায়ক। বিভিন্নজনের জবানবন্দীতে তারেক সাঈদের নাম উঠে এসেছে। তাই আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিকে শুনানি চলাকালে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়া ল্যান্স কর্পোরাল রুহুল আমিন আদালতে জবানবন্দী প্রত্যাহারের আবেদন করেন।

প্রসঙ্গত, সাত খুন ঘটনার ১১ মাস পর গত ৮ এপ্রিল মামলার তদন্তকারী কর্মকর্তা সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দুটি মামলায় অভিন্ন চার্জশিটে নূর হোসেন, র‌্যাব কর্মকর্তাসহ ৩৫জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেয়। তাদের মধ্যে ২২জন গ্রেফতার হয়েছেন। আর ১৩ আসামি এখনো পলাতক ।

সবুজবাংলা২৪ডটকম/ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি / ০৭ অক্টোবর ২০১৫ / বুধবার / ১৪:২৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.