Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / ‘দেশের ভাবমূর্তি পরিকল্পিতভাবে নষ্ট করা হচ্ছে’ : প্রধানমন্ত্রী
‘দেশের ভাবমূর্তি পরিকল্পিতভাবে নষ্ট করা হচ্ছে’ : প্রধানমন্ত্রী

‘দেশের ভাবমূর্তি পরিকল্পিতভাবে নষ্ট করা হচ্ছে’ : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিদেশী নাগরিকদের হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে। এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, একটি বিশেষ মহল পরিকল্পিতভাবে বিদেশী নাগরিকদের হত্যা করছে।

পিলখানা ট্র্যাজেডিতে শহীদসহ বিভিন্ন দুর্ঘটনায় নিহত সেনা কর্মকর্তাদের পরিবারের কাছে ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানে বুধবার সকালে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মিরপুর সেনানিবাসে স্টাফ কলেজের নবনির্মিত ভবনও উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের গতিকে স্তিমিত করতেই পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে। তবে এসব করে কেউ বাংলাদেশের অগ্রগতি ঠেকাতে পারবে না। সবাইকেই আইনের আওতায় আনা হবে।

শেখ হাসিনা বলেন, আমি আপনাদের আশ্বাস দিতে পারি, বাংলাদেশের অবস্থা আন্তর্জাতিক পরিমণ্ডলে এমন জায়গায় দাঁড়িয়েছে যে, এ ধরনের ঘটনা ঘটিয়ে বাংলাদেশকে কেউ অস্থিতিশীল করতে পারবে না।

তিনি বলেন, তাভেল্লা হত্যায় পুলিশ এখনো কাউকে ধরতে না পারলেও কুনিও হত্যায় জড়িত সন্দেহে রংপুরের এক বিএনপি নেতাসহ দুজন গ্রেফতার হয়েছেন।

প্রধানমন্ত্রী বলেন, এ ঘটনাগুলো দেখে মনে হয়, এটা কোনো দুর্ঘটনা না। পরিকল্পিতভাবে কোনো না কোনো মহল এ ধরনের ঘটনা ঘটাচ্ছে।
তিনি বলেন, আমরা এ হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছি এবং এর তদন্ত করে দোষী যারা, তাদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা নিয়েছি।

অনুষ্ঠানে মন্ত্রী পরিষদের সদস্য, সংসদ সদস্য, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কূটনীতিক, তিন বাহিনীর প্রধানসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ০৭ অক্টোবর ২০১৫ / বুধবার / ১৪:৩৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.