Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / চট্রগ্রাম বিভাগ / চাটখিলে দোকান থেকে ম্যানেজারের মৃতদেহ উদ্ধার
চাটখিলে দোকান থেকে ম্যানেজারের মৃতদেহ উদ্ধার

চাটখিলে দোকান থেকে ম্যানেজারের মৃতদেহ উদ্ধার

সবুজবাংলা২৪ডটকম (নোয়াখালী) : নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়ন থেকে নজরুল ইসলাম নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল সোয়া ১১টার দিকে দশঘরিয়া বাজারের আনোয়ারের মুদি দোকান থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলাম (৩০) পূর্ব পরকোর্ট গ্রামের আব্দুল মতিনের ছেলে। সে আনোয়ারের মুদি দোকানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে দোকানের ভিতরে ঘুমিয়ে যায় ম্যানেজার নজরুল। সকালে স্থানীয় লোকজন দোকান বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে। এর এক পর্যায়ে দোকানের পিছনের ভেড়া ভাঙা দেখে পুলিশে খবর দেয় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দোকান থেকে নজরুল ইসলামের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, ধারণা করা হচ্ছে রাতে কোন একসময় দোকানের পিছন দিয়ে কোন দুর্বৃত্ত চুরি বা অন্যকোন উদ্দেশ্যে দোকানে প্রবেশ করে। তখন তাদের বাধা দেওয়ায় নজরুলকে হত্যা করা হয়। দোকানের মালামাল এলোমেলো ও ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বলেও জানান স্থানীয়রা।

চাটখিল থানার ওসি মো. নাছিম উদ্দিন জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় ভারি কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সবুজবাংলা২৪ডটকম/ নোয়াখালী জেলা প্রতিনিধি / ০৭ অক্টোবর ২০১৫ / বুধবার / ১২:২৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.