Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জেলার খবর / নোয়াখালীতে যুবদলকর্মীর বস্তাবন্দী লাশ উদ্ধার
নোয়াখালীতে যুবদলকর্মীর বস্তাবন্দী লাশ উদ্ধার

নোয়াখালীতে যুবদলকর্মীর বস্তাবন্দী লাশ উদ্ধার

সবুজবাংলা২৪ডটকম (নোয়াখালী) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী বালুচরা-গনিপুর এলাকার ওয়াপদা খাল থেকে যুবদলকর্মী সিপনের (২৮) হাত-পা বাধা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত শিপন বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের রামস্যাপুর গ্রামের সরু মেম্বার বাড়ির নুরুল হুদার পুত্র ও স্থানীয় ওয়ার্ড মেম্বার বিএনপি নেতা আবদুস সবুরের চাচাতো ভাই।

জানা যায়, সকালে ওয়াপদা খালে একটি বস্তা পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা বাস্তাটি খুলে দেখতে পায় এটি যুবদলকর্মী সিপনের লাশ। মুহূর্তেই খবরটি চারদিকে ছড়িয়ে পড়ে। লাশটি দুই জেলার সীমান্তবর্তী খালে পড়ে থাকায় বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানা পুলিশের মধ্যে প্রায় ৪ ঘণ্টা রাশি টানাটানি চলে। পরে সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তবে কি কারণে কে বা কারা সিপনকে হত্যা করেছে তার এলাকার কেউ সঠিক ভাবে বলতে পারছেনা। লাশ উদ্ধারের সময় তার হাত-পা বাধা, মুখ কাপড় দিয়ে আটকানো ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

তিনি যুবদলেরকর্মী হলেও সম্প্রতি যুবলীগে যোগ দিয়েছেন বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) শওকত সবুজবাংলা২৪ডটকমকে জানান, লাশটি আমাদের এলাকার হলেও পাওয়া গেছে লক্ষ্মীপুর জেলার ভেতরে। এ ব্যপারে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

সবুজবাংলা২৪ডটকম/ নোয়াখালী জেলা প্রতিনিধি / ০৪ অক্টোবর ২০১৫ / রবিবার / ১০:৪৪

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.