Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / বিদেশি নাগরিক হত্যা পরিকল্পিত ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী
বিদেশি নাগরিক হত্যা পরিকল্পিত ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী

বিদেশি নাগরিক হত্যা পরিকল্পিত ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের অগ্রযাত্রা রুখতে এবং বর্হিবিশ্বে ভাবমূর্তি নষ্ট করতে ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, যে মুহূর্তে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, সে মুহূর্তে দেশে পরিকল্পিতভাবে নানা ঘটনা ঘটানো হচ্ছে। ঢাকায় বিদেশি নাগরিক হত্যা পরিকল্পিত ও ষড়যন্ত্রের অংশ।

শনিবার যুক্তরাজ্য থেকে ঢাকায় ফেরার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান একথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, সারা বিশ্বে বাংলাদেশের সুনাম ছড়িয়ে পড়তে দেখে ঈর্ষান্বিত হয়ে দেশকে অস্থিতিশীল করা জন্য বিদেশি নাগরিক হত্যা করা হয়েছে। এটা দেশের জন্য অমঙ্গলজনক।

কামরান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসমানী বিমানবন্দরে অবতরণের পরই জাতিসংঘের পরিবেশবিষয়ক সর্বোচ্চ সম্মাননা ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ পুরস্কার এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের দেয়া ‘আইসিটি অ্যাওয়ার্ড’ প্রাপ্তিতে তাকে সিলেটবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
যুক্তরাষ্ট্রে জাতিসংঘের অধিবেশনে অংশগ্রহণের পর যুক্তরাজ্যে ব্যক্তিগত সফর শেষে শনিবার দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১১টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ০০২ ফ্লাইটটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতা এবং স্থানীয় সংসদ সদস্যদের সঙ্গে প্রধানমন্ত্রী মতবিনিময় করেন ।

এ সময় সিলেট জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী উপস্থিত ছিলেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ০৩ অক্টোবর ২০১৫ / শনিবার / ১৭:৫৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.