Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / ক্রিকেট / “পিসিবিকে ৩ লাখ ২৫ হাজার ডলার ক্ষতিপূরণ দিচ্ছে বিসিবি”
“পিসিবিকে ৩ লাখ ২৫ হাজার ডলার ক্ষতিপূরণ দিচ্ছে বিসিবি”

“পিসিবিকে ৩ লাখ ২৫ হাজার ডলার ক্ষতিপূরণ দিচ্ছে বিসিবি”

ক্রীড়া প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : পাকিস্তান ক্রিকেট দলের বাংলাদেশ সফর নিয়ে আর কোনো জটিলতা থাকছে না। পাকিস্তান দল বাংলাদেশে আসছে ১৩ এপ্রিল। আর বিসিবিও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চাওয়া ক্ষতিপূরণ দিয়ে দিচ্ছে।

রোববার মিরপুরে বোর্ড সভায় পিসিবিকে ৩ লাখ ২৫ হাজার ডলার ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সেটা দুবার পাকিস্তান সফরে না যাওয়া ও আনুসাঙ্গিক বিষয় জের হিসেবে। টাকার অংকে যা প্রায় আড়াই কোটি টাকা।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, পাকিস্তানকে ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। আমরা চেয়েছিলাম ৩ লাখ ডলার দিতে। কিন্তু পরে হিসেব-নিকেষ করে ৩ লাখ ২৫ হাজার ডলার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যদিও ওরা চেয়েছে ৯ লাখ ডলার। আমরা তাদের এখন চিঠি দিয়ে এই ক্ষতিপূরণ দেওয়ার বিষয়টি জানিয়ে দিবো। এর ফলে পাকিস্তানের সঙ্গে আর কোনো সমস্যা থাকছে না।

অতীতে দুবার নিরাপত্তার কারণে পাকিস্তান সফর বাতিল করেছিল বিসিবি। সর্বশেষ পাকিস্তান দলের আসন্ন বাংলাদেশ সফর নিয়ে টালবাহানা শুরু করে পিসিবি, অতীতের বিষয়গুলো তুলে ধরে। তাই আইসিসির নিয়ম অনুযায়ী সফরে না গেলে যে ক্ষতিপূরণ দিতে হয়, সেটাই পিসিবিকে দিয়ে দিচ্ছে বিসিবি।

দুই টেস্ট, তিন ওয়ানডে ও একটি টি-২০ খেলতে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা / ০৫ এপ্রিল ২০১৫ /রবিবার/ ১৬:৫২

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.