Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অর্থনীতি-ব্যবসা / ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত
ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত

ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত

অর্থনৈতিক প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (চট্টগ্রাম) : ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের কনফারেন্স হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুল হুদা খান প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন। এতে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ বারিকুল্লাহ্ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক শামসুল হুদা খান বিগত বছর ব্যাংকের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং চলতি বছর ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোকপাত করেন। তিনি ২০১৫ সালে ব্যাংকের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেন এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে লক্ষ্য অর্জনে ব্যবস্থাপক ও নির্বাহীদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন। তিনি গ্রাহক সেবার গুণগত মানোন্নয়ন, কৃষি, ক্ষুদ্র ও মাঝারী শিল্পে অর্থায়ন, মানি লন্ডারিং প্রতিরোধের বিষয়ে সজাগ দৃষ্টি রাখার উপর গুরুত্বারোপ করেন।

দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মামুনুর রশিদ মোল্লা। মানব সম্পদ উন্নয়ন বিভাগের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ জাহাঙ্গীর বিন হামিদসহ চট্টগ্রাম অঞ্চলের ৩৩টি শাখার ব্যবস্থাপক ও নির্বাহীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সবুজবাংলা২৪ডটকম/ চট্টগ্রাম/ ২১ ফেব্রুয়ারি,২০১৫ / শনিবার/ ১৬:৪১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.