Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / ছবি ঘর / ঝিনাইদহে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী
ঝিনাইদহে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী

ঝিনাইদহে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী

আতিকুর রহমান টুটুল,সবুজবাংলা২৪ডটকম (ঝিনাইদহ) : ঝিনাইদহ জেলা পর্যায়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৫ উদযাপন উপলক্ষ্যে ঝিনাইদহ পুরাতর ডিসিকোর্ট চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা  হয়।

র‌্যালিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক শফিকুল ইসলাম। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতর ডিসিকোর্ট চত্বর।  র‌্যালী শেষে মেলার সার্বিক বিষয়ে বক্তব্য রাখেন প্রধান অতিথি শফিকুল ইসলাম। তিনি জেলা পর্যায়ে ই-সার্ভিসসহ সাধারণ মানুষের বিভিন্ন পরিসেবার বিষয়টি তুলে ধরে বক্তব্য রাখেন ।

ঝিনাইদহের অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) নাসরিন জাহান। জেলা তথ্য অফিসার এ এস এম কবীরের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঝিনাইদহের অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) খলিল আহম্মেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার জুলকার নায়ন, এনডিসি সাইফুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজাবে রহমত, রিনাত ফৌজিয়া ও নুর নাহার বেগম।

অনুষ্ঠানে উলে¬খ করা হয়, ই-সার্ভিসের মাধ্যমে ঝিনাইদহ জেলা প্রশাসনে স্বল্প সময়ে মানুষ তাদের সেবা পাচ্ছে। এর জন্য কোন অতিরিক্ত টাকা দিতে হয় না, ভোগান্তিও নেই। সাংবাদিকদরা ইউনিয়ন অফিসে বসে যাতে গ্রামের মানুষ ই-সেবার মাধ্যমে জমির পরচা ও জমির দলিল পায় সে বিষয়ে প্রশাসনের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) নাসরিন জাহান বলেন, আগামী বছর থেকে মানুষ ইউনিয়ন তথ্যকেন্দ্রে বসেই এই সুবিধা গুলো পাবেন বলে আশা করেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঝিনাইদহ জেলা প্রতিনিধি / ২৯ জানুয়ারি,২০১৫ / বৃহস্পতিবার / ১৮:৪৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.