Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / প্রচ্ছদ / নগ্ন ছবি ফাঁসের আতঙ্কে মনিকা লিউনস্কি
নগ্ন ছবি ফাঁসের আতঙ্কে মনিকা লিউনস্কি

নগ্ন ছবি ফাঁসের আতঙ্কে মনিকা লিউনস্কি

সবুজবাংলা ডেস্ক (যুক্তরাষ্ট্র) : হোয়াইট হাউসে কর্মরত অবস্থায় মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে মনিকা লিউনস্কির প্রণয়ের সম্পর্ক বিশ্বজুড়ে আলোচিত। তাদের রোমাঞ্চিত প্রণয়ের ওপর আছে নানা রকমের তথ্য। কিন্তু মনিকার আতঙ্ক অন্য জায়গায়। দুই সপ্তাহ আগে বিশ্ব তারকাদের নগ্ন ছবি ফাঁস হয়ে যাওয়ার পর সেই আতঙ্ক তার মনে বাসা বেঁধেছে। এমনকি তা আরো বাড়িয়েছে।

বিভিন্ন খবরে জানা যায়, বিল ক্লিনটনের সঙ্গে প্রণয়ের সময় তাদের অনেক রোমাঞ্চকর দৃশ্য ব্যক্তিগত ক্যামেরায় তোলা হয়েছে। তাদের ব্যক্তিগত সেই ছবি যদি হ্যাকাররা ফাঁস করে দেয় তাহলে ক্লিনটন-মনিকা প্রেমের খবর বিশ্বজুড়ে আরেকবার মানুষের বিনোদন ও আলোচনার খোরাক জোগাবে। আর মনিকার ভয় সেখানেই।

তাইতো অজ্ঞাত হ্যাকাররা ওই ছবিগুলো প্রকাশ করায় তীব্র ক্ষোভ ও প্রতিবাদে ফেটে পড়েন মনিকা। এটাকে কা-জ্ঞানহীন মানুষের কাজ বলেও ভর্ৎসনা করেছেন তিনি। সম্প্রতি প্রকাশিত ক্লিনটনের সঙ্গে প্রেমের ওপর লেখা ভ্যানিটি ফেয়ার নামের একটি বইতে এ কথা বলেন তিনি। মনিকা লেখেন, একজন সভ্য ও নারী হিসেবে অন্যদের মতো আমিও কুৎসিত ছবি প্রকাশের আতঙ্কে আছি। নারীদের প্রকাশ্যে অপমান ও পণ্য হিসেবে ব্যবহার করা হচ্ছে। এখন আমি নিজের মধ্যে বিশেষ কিছু খুঁজে পেয়েছি। আপনারা চান? বিশ্বে সেই কুৎসিত দিন আমার জীবনে ফিরে আসুক কিংবা একজন বৃদ্ধা নারীকে কুৎসিত রেইন কোর্ট পোশাকে দেখা যাক।

সম্প্রতি মনিকা ও ক্লিনটনের ঘনিষ্ঠ প্রেমের ছবি অনলাইনে প্রকাশ হওয়ায়ও ক্ষোভ জানান তিনি। যদিও তার লেখায় প্রকাশিত ওই ছবিগুলো ভুয়া বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট থাকাকালীন অবস্থায় ১৯৯৮ সালের দিকে বিল ক্লিনটন ও মনিকার প্রেম জোরালো রূপ নেয়। ফার্স্ট লেডি হিলারিকে রেখে মনিকার সঙ্গে রাত্রীযাপন করতেন ক্লিনটন। বিষয়টি জানাজানি হওয়ার পর মনিকাকে হোয়াইট হাউস থেকে অন্য জায়গায় বদলি করা হয়। ক্লিনটনের প্রেমে এখনো কাতর মনিকা। এখনো তাকে অনেক ভালোবাসেন মনিকা। বিভিন্ন সময় ক্লিনটনকে নিয়ে আবেগঘন মন্তব্যও করেন তিনি। যদিও ভালোবাসার মূল্য না দেয়ায় ক্লিনটনকে বিশ্বাসঘাতকও বলতে ছাড়েননি তিনি। ওয়েবসাইট।

সবুজবাংলা২৪ডটকম/ যুক্তরাষ্ট্র / সবুজবাংলা ডেস্ক / ১৭ সেপ্টেম্বর ২০১৪ /বুধবার/ ০৮:০৯

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.