Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অন্যান্য / নাজমুল আশরাফ যোগ দিলেন এসএ টিভিতে
নাজমুল আশরাফ যোগ দিলেন এসএ টিভিতে

নাজমুল আশরাফ যোগ দিলেন এসএ টিভিতে

সবুজবাংলা২৪ডটকম(ঢাকা): তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর এসএটিভি’র বার্তাপ্রধান হিসেবে যোগ দিলেন নাজমুল আশরাফ। এসএটিভি সূত্র জানিয়েছে,

রোববার নিয়োগপত্র হাতে পেলেও সোমবার তিনি আনুষ্ঠানিকভাবে তার নতুন কর্মস্থলে যোগ দেন। আজ দুপুরে এসএটিভি’র প্রধান বার্তা সম্পাদক, তিন বার্তা সম্পাদক এবং বিভিন্ন বিভাগের প্রধানদের সঙ্গে নাজমুল আশরাফকে পরিচয় করিয়ে দেয় ব্যবস্থাপনা কর্তৃপক্ষ। এরপর তিনি বার্তাকক্ষের অন্য কর্মিদের সঙ্গে পরিচিত হন।

টেলিভিশন সাংবাদিকতা অত্যন্ত অভিজ্ঞ এবং পরিচিত মুখ নামজুল আশরাফ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ এবং সাংবাদিকতা বিভাগে লেখাপড়া করা নাজমুল আশরাফের টেলিভিশনে পথোচলা শুরু এনটিভি’র মাধ্যমে। পরবর্তীতে তিনি চ্যানেল ওয়ানে প্রধান বার্তা সম্পাদক হিসেবে যোগ দেন। তার হাত ধরেই ব্যাপক জনপ্রিয়তা পায় চ্যানেল ওয়ানের সংবাদ।
দীর্ঘ একবছর যুক্তরাষ্ট্রে তিনি প্রবাসজীবন কাটিয়ে সম্প্রতি দেশে ফেরেন। যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে তিনি কাজ করেছিলেন সংবাদভিত্তিক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে।
এমনিতেই ভিন্নধর্মী উপস্থাপনা এবং বিশেষ আয়োজনের কারণে দর্শকদের মাঝে বাড়তি আগ্রহী তৈরি করেছে এসএটিভি। বিশেষ করে জাতীয় এবং স্থানীয়সরকার নির্বাচনগুলোতে দিনভরই সংবাদ প্রচার করে নিজস্ব একটি জায়গা তৈরি করে ফেলেছে এই টেলিভিশন। নাজমুল আশরাফ যোগ দেয়াতে এসএটিভি’র সংবাদ আরো সমৃদ্ধ হবে বলেই আশা করছেন গণমাধ্যসংশ্লিষ্টরা।

সবুজবাংলা২৪ডটকা / ঢাকা / ১২ আগস্ট ২০১৪ / মোঙ্গলবার / ১২ : ৪৯

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.