Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / ইংলিশদের হারিয়ে ইতালির শুভ সূচনা
ইংলিশদের হারিয়ে ইতালির শুভ সূচনা

ইংলিশদের হারিয়ে ইতালির শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক,সবুজবাংলা২৪ডটকম (ব্রাজিল) : শনিবারের হাইভোল্টেজ ম্যাচে বাংলাদেশ সময় ভোর চারটায় মুখোমুখি হয় ইতালি ও ইংল্যান্ড। ‘ডি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে এই দুই দল। ম্যাচে ২-১ গোলে জয় পায় ইতালি। এই গ্রুপের প্রথম ম্যাচে উরুগুয়েকে ৩-১ গোলে পরাজিত করে কোস্টারিকা।

ব্রাজিলের বিশ্বখ্যাত রেইনফরেস্ট আমাজানের কাছাকাছি অবস্থিত মানাউস স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ইতালির পক্ষে ৩৩ মিনিটে প্রথম গোল করেন ক্লডিও মারসিজিও। আন্দ্রে পিরলোর নেওয়া কর্ণার কিক থেকে বল পেয়ে পা ছুঁইয়ে গোল করেন ক্লডিও মারসিজিও (১-০)।

এক মিনিট পর ইংল্যান্ডের হয়ে ড্যানিয়েল স্টুরিজ গোল করে সমতা আনেন। বাম পাশ থেকে ওয়েন রুনির ক্রস থেকে বল পেয়ে ইতালির জালে পাঠান লিভারপুলের তারকা স্টুরিজ (১-১)।

প্রথমার্ধের লড়াই ১-১ গোলে শেষ হয়।

দ্বিতীয়ার্ধে ফিরে ব্যাড বয় খ্যাত মারিও মারিও বালোতেল্লি ইতালিকে ফের এগিয়ে নেন। ডান প্রান্ত থেকে এন্টোনিও কানড্রেভার ক্রস থেকে হেড দিয়ে বল ইংল্যান্ডের জালে পাঠান বালোতেল্লি (২-১)।

এরপর ইংল্যান্ডের ফরোয়ার্ডরা অনেক চেস্টা করেও ইতালির রক্ষণভাগ অতিক্রম করে সমতায় ফিরতে পারেনি।

হারের তিক্ত স্বাদ নিয়ে বিশ্বকাপের মিশন ‍শুরু করলো ইংশিলরা। টুর্নামেন্টে টিকে থাকতে হলে ইংল্যান্ডকে লিগের বাকি দুটি ম্যাচে অবশ্যই জয় পেতে হবে।

ইংল্যান্ড একাদশ : জো হার্ট, গ্লেন জনসন, লেইটন বেইনস, স্টেভেন গেরার্ড, গ্যারি চাহিল, ফিল জাগিয়েলকা, ড্যানিয়েল স্টুরিজ, ওয়েইন রুনি , ড্যানিয়েল উইলবেক, জর্ডান হেন্ডারসন, রাহিম স্টালিং ।

ইতালি একাদশ : সালভাতোরে সিরিগু, গিওর্গিও চিয়েলিনি, মাত্তেও ডারমিয়ান, এন্টোনিও কানড্রেভা, ক্লডিও মারসিজিও, মারিও বালোতেল্লি, আন্দ্রে বারজাগলি, ড্যানিয়েল ডি রোসি, গ্যাব্রিয়েল পালেত্তা, আন্দ্রে পিরলো, মার্কো ভেরাত্তি ।

সবুজবাংলা২৪ডটকম/ ব্রাজিল /স্পোর্টস ডেস্ক/ ১৫ জুন ২০১৪ / রবিবার / ০৪:২১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.