Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / আবারও বাবা হতে চলেছেন ফেদেরার
আবারও বাবা হতে চলেছেন ফেদেরার

আবারও বাবা হতে চলেছেন ফেদেরার

স্পোর্টস ডেস্ক (সবুজবাংলা২৪ডটকম):   আবারও বাবা হতে চলেছেন টেনিস কিংবদন্তি রজার ফেদেরার। মঙ্গলবার এমন খুশির সংবাদটি নিজেই জানিয়েছেন টেনিস র‌্যাংকিংয়ের সাবেক নাম্বার ওয়ান এই তারকা।

২০০৯ সালের জুলাই মাসে প্রথমবারের মতো বাবা হয়েছিলেন সুইজারল্যান্ডের রজার ফেদেরার। সেবার তার স্ত্রী মিরকা যজমজ কন্যা সন্তান জন্ম দিয়েছিলেন। এরপর তারা দুই কণ্যার নাম রেখেছিলেন মাইলা রোজ ও চারলিন রিভা।

আবারও বাবা হওয়ার সংবাদে উচ্ছ্বাসের জোয়াড়ে ভাসছেন এই সুইস তারকা। এ বিষয়ে নিজের ওয়েবসাইটে পুরুষ এককে ১৭টি গ্র্যান্ডস্লামজয়ী রজার ফেদেরার বলেন, “২০১৪ সালে মাইলা এবং চারলিন বড় বোন হতে যাচ্ছে, এমন খুশির খবর সবার সঙ্গে ভাগ করতে পেরে মিরকা এবং আমি খুবই আনন্দিত। হ্যাপি হলিডে।”

৩২ বছর বয়সী টেনিসের জীবন্ত কিংবদন্তি রজার ফেদেরার রেকর্ড ১৭টি গ্র্যান্ড স্লাম জয়ের বিস্ময়কর কীর্তি গড়েন। টেনিসের সুদীর্ঘ ইতিহাসে একামাত্র খেলোয়াড় হিসেবে সবচেয়ে বেশি সপ্তাহে এটিপি র‌্যাংকিংয়ের শীর্ষস্থানটি ধরে রেখেছিলেন এই ‘ফেড এক্সপ্রেস’।

তবে গত মৌসুমটা ছিল একেবারেই নিস্প্রভ। মৌসুমের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেন থেকে শুরু করে ইউএস ওপেনেও ছিলেন নিজের ছায়া। তার প্রভাব পড়ে র‌্যাংকিংয়েও।

তারপরও হাল ছাড়ছেন না রজার ফেদেরার। নতুন বছরের প্রথম গ্র্যান্ড স্লামের টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেন দিয়েই কোর্টে ফিরতে চান তিনি।

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.